1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
আইআইইউসি’র ৫ম সমাবর্তনে চ্যান্সেলর গোল্ড মেডেল পাচ্ছেন মহেশখালীর তাছমিরুল জান্নাত | দ্বীপ নিউজ
December 2, 2022, 10:21 pm
শিরোনাম :
মহেশখালীতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু মহেশখালী পৌরসভায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহীর শরীরের নিম্নাংশ বিচ্ছিন্ন মহেশখালী হাসপাতালে চালু হল নবজাতক পরিচর্যা কেন্দ্র মহেশখালীতে প্রথমবারের মতো অনুষ্ঠিত হবে ‘আন্তর্জাতিক ইসলামী কনফারেন্স’ চিহ্নিত বালিখেকোদের সাথে বিট অফিসারের সখ্যতা, বন্ধ হচ্ছে না অবৈধ বালি উত্তোলন আপনার সাহায্যে বাঁচাতে পারে  কোরআনে হাফেজ জামাল উদ্দিন’র জীবন অনিশ্চিত ভবিষ্যৎ, পেশা পরিবর্তনের পথে কোহেলিয়া নদীর জেলেরা মহেশখালীতে উপকারভোগীর টাকায় নির্মিত হচ্ছে মুজিববর্ষের ঘর! মহেশখালী থানা পুলিশের সাঁড়াশি অভিযানে ২৩ জন ওয়ারেন্টভুক্ত আসামী আটক কালারমারছড়া ও ছোট মহেশখালীতে ঘরে আগুন লেগে এক শিশুর মৃত্যু, পার্শ্ববর্তী ঘরে ব্যাপক লুটপাট

আইআইইউসি’র ৫ম সমাবর্তনে চ্যান্সেলর গোল্ড মেডেল পাচ্ছেন মহেশখালীর তাছমিরুল জান্নাত

  • আপডেটের সময় : শুক্রবার, সেপ্টেম্বর ৯, ২০২২
  • 82 ভিউ

প্রেস বিজ্ঞপ্তি:

আগামী ১১ সেপ্টেম্বর সকাল ১০টায় আইআইইউসি’র নিজস্ব ক্যাম্পাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৫ম সমাবর্তন। এতে কিউএসআইএস বিভাগে ২০১৬সালে অনুষ্টিত মাস্টার্স প্রোগ্রামে সর্বোচ্চ CGPA-4 পেয়ে প্রথম শ্রেণীতে প্রথম স্থান অধিকার করেন মহেশখালীর মিসেস তাছমিরুল জান্নাত।

তিনি মহেশখালী উপজেলার পৌরসভাস্থ গোরকঘাটার অধিবাসী ও সৌদিপ্রবাসী জনাব আলহাজ এখলাছুর রহমান ও দিলনাজ বেগমের বড়ো মেয়ে । বিরল কৃতিত্বের স্বীকৃতি স্বরূপ সমাবর্তনে চ্যান্সেলর (প্রেসিডেন্ট) স্বর্ণ পদক এর জন্য মনোনীত হয়েছেন তিনি।

ইতোপূর্বে QSIS বিভাগের অনার্স প্রোগ্রামেও সর্বোচ্চ সিজিপিএ ৩.৯৭ ও বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডের অধীনে দাখিল, আলিম পরীক্ষায় A+ লাভ করেন ।

গত বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে আয়োজিত সংবাদ সম্মেলনে আইআইইউসি’র উপাচার্য প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ লিখিত বক্তব্যে জানান, এবারের সমাবর্তনে বসন্ত সেমিষ্টার ২০১৬ থেকে শরৎ সেমিষ্টার ২০২০ পর্যন্ত মোট ১৫ হাজার ৩৬১ গ্র্যাজুয়েটকে ডিগ্রী প্রদান করা হবে।

চ্যান্সেলর ও মহামান্য রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদের সদয় সম্মতিতে তাঁর প্রতিনিধি হিসেবে এ সমাবর্তনে সভাপতি হিসেবে উপস্থিত থেকে গ্র্যাজুয়েটদের পদক ও সনদ বিতরণ করবেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। এতে বিশেষ অতিথি থাকবেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সদস্য প্রফেসর ড. বিশ্বজিত চন্দ।

সমাবর্তন বক্তৃতা প্রদান করবেন প্রকৌশলী ও পরিবেশ বিশেষজ্ঞ প্রফেসর ইমেরিটাস ও ব্রাক বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ড. আইনুন নিশাত। বিশেষ অতিথি থাকবেন আইআইইউসি বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!