নিউজ ডেস্ক:

মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জিএম ছমি উদ্দিনের উদ্যোগে বর্তমান আওয়ামী লীগ সরকারের ক্ষমতার ৩ তম মেয়াদ  এবং টানা ১ যুগ ক্ষমতায় থাকার পূর্তি উপলক্ষে বর্তমান সরকারের হাত ধরে সারাদেশে চলমান সকল বৃহৎ উন্নয়ন প্রকল্পের চিত্র সম্বলিত নতুন বছরের ক্যালেন্ডার ও মাস্ক বিতরণ করেন।

আজ ৭ জানুয়ারি বৃহস্পতিবার মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের উত্তর রাজঘাট এলাকায় সন্ধ্যা ৬ টার পর থেকে প্রায় ২ শতাধিক দোকানদার ও জনতার মাঝে উক্ত ক্যালেন্ডার ও মাস্ক বিতরণ করা হয়।

আলহাজ্ব জিএম ছমি উদ্দীনে বিতরণকৃত ২০২১ সালের ক্যালেন্ডারের মধ্যে যেসব চিত্র তুলে ধরেছেন বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট, পদ্মা সেতু, মাতারবাড়ী কয়লা বিদ্যুৎ, মহেশখালী এলএনজি টার্মিনাল, মাতারবাড়ীর গভীর সমুদ্র বন্দর, আন্তর্জাতিক মানে করা কক্সবাজার বিমানবন্দর, মেট্রোরেল প্রকল্প, কক্সবাজারে আন্তর্জাতিক শেখ কামাল ক্রিকেট স্টেডিয়াম, কক্সবাজারের রেলওয়ে প্রকল্প, চট্টগ্রাম কর্ণফুলী টার্নেল প্রকল্প।

এব্যাপারে আলহাজ্ব জিএম ছমি জানায়, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০০৮ সাল থেকেই দল ক্ষমতায় আসে। কক্সবাজার-২ আসনের দুই দুই বারের নির্বাচিত সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপির নির্দেশল আজ ৭ জানুয়ারি বাংলাদেশ আওয়ামীলীগ ক্ষমতায় ৩ম দফায় এবং টানা ১ যুগ ক্ষমতায় থাকার পূর্তি উপলক্ষে বিগত ১০ বছরে যে যে উল্লেখযোগ্য উন্নয়ন মূলক কাজ দেশে সম্পাদন করেছে এবং চলমান তাঁর চিত্র সহ নতুন বছরের ক্যালেন্ডার ও করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনতাকে উৎসাহ যোগাতে এই মাস্ক বিতরণ করা হয়েছে।

তিনি আরো জানায়, আওয়ামী লীগ সরকার উন্নয়ন বান্ধব সরকার। জননেত্রী শেখ হাসিনার হাত ধরেই বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ বিশ্বের দরবারে স্থান করে নিচ্ছেন এবং দেশের স্বার্থে ভবিষ্যতে আরো বৃহৎ বৃহৎ উন্নয়ন প্রকল্প হাতে নিবেন বলে জানায়।