1. dwipnews24.info@gmail.com : এডমিন :
  2. editor@dwipnews24.com : Newsroom :
আপনার সাহায্যে বাঁচাতে পারে দুটি তাজা প্রাণ | দ্বীপ নিউজ
September 24, 2022, 2:31 pm
শিরোনাম :
একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ ডাকাতির প্রস্তুতিকালে কুতুবজোম থেকে একাধিক জলদস্যু আটক মহেশখালীর শাপলাপুরে ইয়াবা সহ দুই যুবককে পুলিশে দিলো জনতা ইসলামিক জার্নালিস্ট এসোসিয়েশনের আত্মপ্রকাশ; গাজালি সভাপতি – মুনশি সাধারণ সম্পাদক মহেশখালীতে ৪০০ পিস ইয়াবা সহ কুতুবজোমের লুতু মিয়া থানা পুলিশের জালে বন্দী বড় মহেশখালী ইউনিয়ন বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা মহেশখালীতে ওসির নেতৃত্বে গহীন পাহাড়ে অভিযান: বিপুল পরিমান মদ সহ আটক ২ কালারমারছড়া ৭নং ওয়ার্ড আ.লীগের কাউন্সিল সম্পন্ন; রশিদ – জমির নির্বাচিত মহেশখালীর শাপলাপুর ও কালারমারছড়া ইউনিয়ন বিএনপির কমিটি বিলুপ্ত হোয়ানকে স্কুলে যাওয়া হয়নি ৭ বছর বয়সী সিহামের; টমটমের চাপায় লাশ হয়ে ফিরল ঘরে

আপনার সাহায্যে বাঁচাতে পারে দুটি তাজা প্রাণ

  • আপডেটের সময় : মঙ্গলবার, জুন ১, ২০২১
  • 34 ভিউ

নিজস্ব প্রতিবেদক :

আপনার সাহায্যে বাঁচাতে পারে অসহায় ও দরিদ্র পিতার দুই সন্তানের  জীবন।

জীবন বাঁচাতে তাদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিন। মহেশখালী  উপজেলা কালারমারছড়া  ইউনিয়ন ৪ নং ওয়ার্ডের মোহাম্মদ লালুর  বড় ছেলে আইয়ুব আলী (১৬) ও মেঝ ছেলে আশরাফ আলী(১৪)।দীর্ঘ দিন ধরে একটি জটিল রোগে ভুগছেন তারা।

জানা যায়, আইয়ুব আলী ও আশরাফ আলী আগে স্বাভাবিক জীবন যাপন করত কিন্তু দীর্ঘ দিন ধরে একটি জটিল রোগে ভুগছে।

মোহাম্মদ লালু  জানান,আমার ছেলেরা দীর্ঘ দিন ধরে একটি জটিল রোগে ভুগছেন।অনেক চিকিৎসা ও করেছি।ডাক্তার পরমর্শ দেন, অপারেশনের মধ্যেমে স্বাভাবিক জীবনে ফিরে আনা সম্ভব  । কিন্তু অপারেশন  জন্য অনেক  টাকা প্রয়োজন। আমি অসহায় এক কৃষক । আমার পক্ষে ২ জন সন্তানের চিকিৎসার ব্যবস্থা  করা কোন মতে সহায় সম্বল নেই।

তাই  জনপ্রতিনিধি, প্রবাসী ভাই, রাজনীতিবিদ, মান্যগণ্য ব্যক্তিদের সহযোগিতা কামনা করি।

আমাকে সহযোগিতার হাত বাড়িয়ে দিলে,  আমার সন্তান আইয়ুব আলী ও আশরাফ আলী  সুস্থ হয়ে স্বাভাবিক জীবন ফিরে পাবে, ইনশাআল্লাহ । দয়া করে, আমার পাশে  দাঁড়ান। আমি আপনাদের প্রতি চির কৃতজ্ঞ থাকব।

যোগাযোগ: ০১৮২৩৮৫০৩৬৩ (পিতা)
০১৮৩২১৮৩৫৫৭ (নগদ)

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!