দ্বীপ নিউজ ডেস্ক:

মহশেখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচন- ২০২১ কে সামনে রেখে ভোটারদের দোরগোড়ায় যাচ্ছে অসংখ্য মেম্বার পদপ্রার্থীরা। কিন্তু প্রার্থীর হয়ে ভোটারদের কাছে এলাকাবাসী ক্যাম্পেইনে যাওয়া সচারাচর ঘটনার মধ্যে বিরল।

মাতারবাড়ী ৮নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী, মহেশখালী উপজেলা শ্রমিকলীগের সহ-সাংগঠনিক সম্পাদক আবু মুসা কলিমুল্লাহ’র হয়ে প্রায় অর্ধ-শতাধিক স্থানীয় মুরব্বিরা অত্র ওয়ার্ডের প্রত্যেকটি ঘরে ঘরে ক্যাম্পেইন করতে এবং খোঁজখবর নিতে যান।

আজ ১৮ ফেব্রুয়ারি সকাল ১০ থেকে মাতারবাড়ী স্থানীয় ৮নং ওয়ার্ডে স্থানীয় মুরব্বিরা উক্ত ক্যাম্পেইন পরিচালনা করেন।

উক্ত ক্যাম্পেইনে স্থানীয় মুরব্বিদের মধ্যে উপস্থিত ছিলেন, ইলিয়াস মিয়া, মুহিবউল্লাহ, পুতুন আলী, রুহুল আমিন, আকবর, আব্দু শুক্কুর সহ প্রমুখ।

উল্লেখ্য, গতকাল ১৭ ফেব্রুয়ারি থেকে স্থানীয় ইউপি নির্বাচনের জোর গুঞ্জন শুরু হলে স্থানীয় প্রবীণ মুরব্বিরা উক্ত ক্যাম্পেইন করে বলে জানা যায়।

মুরব্বিরা যৌথ এক বক্তব্যে জানায়, মুসা কলিমুল্লাহ ৮ নং ওয়ার্ডবাসী সহ সাহায্যপ্রার্থীদের যেভাবে দেখবাল করেন এবং মানুষের খবরাখবর রাখেন তাঁতে আমরা সন্তুষ্ট। তিনি-ই ৮নং ওয়ার্ডের যোগ্য মেম্বার প্রার্থী। পরিশেষে, স্থানীয় মুরব্বিরা মুসা কলিমুল্লাহ’র জন্য স্থানীয় ভোটারদের ভোট ও দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।