দ্বীপ নিউজ ডেস্ক:-

কক্সবাজার জেলার কৃতি সন্তান ইউএসটিসি মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক ডাঃ এহসানুল করিম করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

বুধবার (৩ জুন) দুপুর দেড়টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। প্রয়াত ডা. এহসানুল করিম কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের জঙ্গলকাটা গ্রামের মরহুম মাস্টার বজলুল করিমের নাতি ও জনাব মাহবুবুল আলম কন্ট্রাক্টরের জৈষ্ট সন্তান ।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রামে সংগঠনটির করোনা সেলের প্রধান ডা. আ ম ম মিনহাজুর রহমান।

চারদিন আগে ডা. এহসানুল করিমের করোনা শনাক্ত হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আজ অবস্থার অবনতি হলে আইসিইউতে নেয়ার পথেই তার মৃত্যু হয়। ডা. এহসান ব্লাড ক্যান্সারেও ভুগছিলেন।

প্রসঙ্গত, এহসানুল করিম করোনা রোগীদের চিকিৎসা সেবা দিতে গিয়ে আক্রান্ত হয়ে মারা যাওয়া চট্রগ্রামের প্রথম চিকিৎসক। দেশে, বিশেষত চট্রগ্রামে করোনা প্রকোপের পর থেকেই তিনি চিকিৎসা সেবা দিয়ে আসছিলেন শত শত রোগীকে।