দ্বীপ নিউজ ডেস্ক:-

আজ ০৩ জুলাই শুক্রবার শ্রীম্প হ্যাচারি এসোসিয়েশন অব বাংলাদেশ (সেব)’র কতৃক প্রদানকৃত কক্সবাজার করোনা রোগীদের জন্য কক্সবাজার জেলা প্রশাসকের উপস্থিতিতে  সিভিল সার্জন কক্সবাজারে কাছে হাই ফ্লু ন্যাজেল ক্যানেলা অক্সিজেন মেশিন হস্তান্তর করেন এসোসিয়েশনটির সংশ্লিষ্টরা।

চীনের উহান শহর থেকে সারা বিশ্বের বিস্তৃত লভেল করোনা ভাইরাস বা কোভিড-১৯  বাংলাদেশেও বেশ দাপটের সাথে তার অস্তিত্ব প্রমাণ করে যাচ্ছে। সারাবিশ্বের ন্যায় এমন মহামারিতেও করোনায় দেশে আক্রান্তের সংখ্যা ৫০ হজার ছাড়িয়েছে  ইতিমধ্যে। দেশের অন্যান্য জেলার মতো কক্সবাজার জেলায়ও দিন দিন।
দেশের উক্ত পরিস্থিতে এক ব্যতিক্রম উদ্যােগ হাতে নিয়ে শ্রীম্প হ্যাচারি এসোসিয়েশন অব বাংলাদেশ ( সেব )  কক্সবাজার জেলার করোনা রোগীদের জন্য
হাই ফ্লু ন্যাজেল ক্যানেলা অক্সিজেন মেশিন দেওয়ার সিদ্ধান্ত নেন এসোসিয়েশনটি। জেলায় করোনা ভাইরাস আক্রান্ত রোগীর অক্সিজেন সল্পতা দেখে তারা এই সিদ্ধান্তে আসে।

অক্সিজেন সিলিন্ডারে হস্তান্তরের সময় শ্রীম্প হ্যাচারি এসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি কক্সবাজার-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি বলেন, পর্যার্য়ক্রমে কক্সবাজার জেলায় অক্সিজেনের ঘাটতি দেখা দিলে পরবর্তীতে আরো অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করার আলোচনা চলছে ইতিমধ্যে।

শ্রীম্প হ্যাচারি এসোসিয়েশন অব বাংলাদেশের মহাসচিব নজিবুল ইসলাম বলেন, করোনা মহামারীর শুরুতেই সেব মানবিক ও সামাজিক দ্বায় বদ্ধতা থেকে এই সংকট মোকাবেলায় কাজ করে যাচ্ছি।