মিছবাহ উদ্দীন আরজু,(মহেশখালী প্রতিনিধি)

বড় মহেশখালীতে সম্প্রতি করোনাভাইরাস প্রতিরোধে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মাঝে ৭ম ধাপে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী; আলহাজ্ব আশেক উল্লাহ রফিক (এমপির) হাত ধরে কোভিড-১৯ দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে তুলে দেন, মানবতার ফেরিওয়ালা মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুল।

জানা যায়, (জুমাবার) ৫ জুন মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়নে ওয়ার্ড ভিত্তিক তালিকা করে ১৭৫০ টি পরিবারের মাঝে ধারাবাহিক ভাবে ১০ কেজি চাল, ১ কেজি আলু বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- সকল ইউপি সদস্যগণ, তথ্যসেবা ও দফাদার-গ্রামপুলিশ।

চেয়ারম্যান বাবুলের সাথে যোগাযোগ করা হলে তিনি আমাদের প্রতিনিধিকে বলেন- এই পর্যন্ত সরকারীভাবে দেওয়া ৭ বারের মতো আমার ইউনিয়নের কোভিড-১৯ দুর্যোগে কর্মহীন, ক্ষতিগ্রস্ত ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করি এবং এই বিতরণ অব্যাহত থাকবে।

সেসময় তিনি সর্বস্তরের জনসাধারণ কে সতর্ক করে বলেন- এই সতর্কথা আমি, আপনার, আমাদের সবার। আসুন দুরত্ব বজায় রেখে চলতে শিখি নিজে বাঁচি, অন্যকে বাঁচতে সহায়তা করি।

বিশ্বস্ত সূত্রে জানতে পারি যে, সরকারী ত্রাণ ছাড়াও তিনি তার নিজস্ব তহবিল থেকে একবার নয়; বেশ কয়েকবার ইউনিয়নের কর্মহীন হতদরিদ্র অসহায় দিনমজুরসহ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের এবং ইমাম মুয়াজ্জিনদের মাঝে ত্রাণ সহায়তা করেন।