মহেশখালী অনলাইন প্রেসক্লাবের সভাপতি দৈনিক পূর্বকোণের প্রতিনিধি হোবাইব সজীব তার ফেসবুক ওয়ালে প্রতিবন্ধি সালাহ উদ্দিন নিয়ে গতকাল সোমবার বেলা ২ টার সময় সোস্যল মিডিয়া ফেসবুকে একটি আবেকর্ঘনময় স্ট্যাটাস দেন।

সোস্যাল মিড়িয়ায় দেওয়ার পরপরই মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের উত্তর নলবিলার শারীরিক প্রতিবন্ধী অদম্য প্রতিভার অধিকারী সালাহ উদ্দিনের সার্বিক বিষয়ে খোঁজ নিতে তার বাড়িতে ২৬ এপ্রিল সোমবার প্রতিনিধি টিম পাঠিয়েছেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি মানবিক ছাত্রনেতা সাদ্দাম হোসাইন।

২৬ এপ্রিল (সোমবার) বিকেল সাড়ে ৫ টার সময় মহেশখালী উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল কাইয়ুমের নেতৃত্বে একটি টিম সরজমিনে সালাহ উদ্দিনের বাড়ি গিয়ে ইফতার ও বিভিন্ন খাদ্য সামগ্রী দিয়ে আসেন। এসময় সালাহউদ্দিন শারিরীক খোজ খবর নেন এবং পাশে থাকবেন বলে আশ্বস্ত করেন।

এদিকে শিক্ষার্থী প্রতিবন্ধি সালাহ উদ্দিন জানান, তার পরিবার দীর্ঘদিন করোনার এই দুর্যোগে বর্তমানে আর্থিক সংকটে আছেন। এই সময় ছাত্রলীগের সহযোগিতা পেয়ে তিনি আনন্দিত হন।

তিনি আরও বলেন স্থানিয় সংবাদকর্মী হোবাইব সজীব সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমার দুঃখ দুর্দশা তুলে ধরায় ছাত্রলীগের সভাপতির নজরে আসে বিষটি। দুইজনকে ধন্যবাদ জানাই।