মিছবাহ উদ্দীন (আরজু), মহেশখালী::

মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউপিস্থ ঝাপুয়া সাতঘর পাড়া এলাকায় এ এস আই রিপনের নেতৃত্বে এক অভিযানে ২০ পিচ ইয়াবাসহ আটক ১ যুবক।

বিশ্বস্ত সূত্রে যানা যায়, ১০ জুলাই (শুক্রবার) অনুমানিক রাত ১১টা ৩০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে কালারমারছড়া পুলিশ ক্যাম্পের এস আই রুহুল আমিনের সহযোগীতায় এ এস আই রিপন বড়ুয়ার নেতৃত্বে একটি টিম দীর্ঘ তিন ঘন্টা শ্বাসরুদ্ধ অভিযানে সফল হয়। এসময় ২০ পিচ ইয়াবাসহ আটক হয়েছে ওসমান (২৮) নামের ইয়াবা ব্যবসায়ী এক যুবক। সে স্থানীয় বক্তারের ছেলে। গতরাতে তাকে মহেশখালী থানায় প্রেরণ করা হয়েছে বলে জানা যায় কালারমারছড়া পুলিশ ক্যাম্প সূত্রে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওসমান দীর্ঘ দিন ধরে ইয়াবা কারবারির সাথে জড়িত। সে নিজে সেবন করে এবং বিক্রিও করে। তার মা এসবে না জড়ানোর জন্য অনেকবার বারন করেলেও সে কোন ধরনের কর্ণপাত করেনি। এনমকি সে ইয়াবা সেবন করে তার মায়ের উপর হাত তুলার মতো দুঃসাহসও দেখিয়েছে অনেকবার।

তার আটকের খবর শুনে এলাকায় আনন্দ  বিরাজ করছে। এলাকার জনৈক মুরব্বী বলেন- আমরা দীর্ঘ দিন ধরে বক্তারের ছেলে ওসমানের আচরণে অতিষ্ঠ ছিলাম। তার আটকের খবর পেয়ে আমরা মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেছি এবং তাঁর শাস্তি দাবি করছি।

এব্যাপারে মহেশখালী থানার নবাগত ওসি দিদারুল ফেরদৌস জানান, ইয়াবা/মাদক ব্যবসায়ি মহেশখালীর যে প্রান্তে থাকুকনা কেনো তাঁদের খুঁজে বের করবেই পুলিশ।

মাননীয় প্রধানমন্ত্রী ও পুলিশের মহাপরিদর্শকের নির্দেশনায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স বাস্তবায়নে বাংলাদেশ পুলিশ সব সময় প্রস্তুত। এছাড়াও উপজেলার প্রতিটি ইউনিয়নে পুলিশের আলাদা টিম মাদকের বিরুদ্ধে অভিযান চলমান রাখবে বলে জানান তিনি।