1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের 'সহ-সভাপতি' হল মাতারবাড়ীর আহমদ আলী | দ্বীপ নিউজ
March 21, 2023, 3:23 pm
শিরোনাম :
বেসরকারি উন্নয়ন সংস্থা ইপসা কর্তৃক মৎস্যজীবীদের অর্থ সহায়তা প্রদান মাতারবাড়ীতে সীমানা প্রচীর নিয়ে বিরোধের জের ধরে অতর্কিত হামলা, গুরুতর আহত ১ পূণ্যভূমি সিলেট বসেছিল কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের পিকনিক ও বার্ষিক সাধারণ সভা রজভীয়া নূরীয়া মহেশখালী উপজেলা শাখার অভিষেক ও শপথ অনুষ্টান সম্পন্ন ডুসাম’র নতুন নেতৃত্বে হাসান – আমিন পাঠ্যপুস্তকের অসঙ্গতি দূর ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল আল্লামা ফোরকান শাহ(রহ:) ইসলামী কমপ্লেক্সের ২৩তম বার্ষিক সালানা জলসা সম্পন্ন নবী প্রেমিক ফকির শাহ (রহ:) সংগঠনের নবগঠিত কমিটির অনুমোদন “নারী উদ্যোক্তাদের পুনর্বাসন ও পৃষ্ঠপোষকতায় সরকার বদ্ধ পরিকর” – নিজাম উদ্দিন জিটু মহেশখালীতে চোলাই মদের কারখানায় পুলিশের অভিযানে আটক ১জন; মদ সহ সরঞ্জাম জব্দ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ‘সহ-সভাপতি’ হল মাতারবাড়ীর আহমদ আলী

  • আপডেটের সময় : মঙ্গলবার, আগস্ট ২, ২০২২
  • 170 ভিউ

দ্বীপ নিউজ ২৪:

বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার পূর্ণাঙ্গ কমিটিতে জায়গা পেলো মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের কৃতিসন্তান আহমদ আলী।

দীর্ঘ তিন বছর পর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গত রবিবার (৩১ জুলাই) মধ্যরাতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ৩৭৫ জন সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেন।

উক্ত পূর্ণাঙ্গ কমিটিতে ‘সহ-সভাপতি’ হিসাবে নির্বাচিত হন মাতারবাড়ী – ৮ নং ওয়ার্ড মগডেইলের স্থানীয় হামিদ আলীর সন্তান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে লোক প্রশাসন বিভাগের ছাত্র আহমদ আলী।

আহমদ আলী – চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন (২০১৩-১৪) শিক্ষাবর্ষের ছাত্র। তিনি পড়াশুনার পাশাপাশি দীর্ঘদিন  বাংলাদেশ ছাত্রলীগের ছাত্র রাজনীতির সঙ্গে জড়িত। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পূর্বের কমিটির সদস্য ছিলেন তিনি।

এব্যাপারে আহমদ আলী জানান – পড়াশুনার পাশাপাশি দীর্ঘদিন ক্যাম্পাসে ছাত্র রাজনীতি করে যাচ্ছি। দলের প্রতি আমার যে শ্রম ও ত্যাগ তা মূল্যায়ন আমার দল করেছে বলেই, আমাকে সহ-সভাপতি পদে নির্বাচিত করেছে। একটি অবহেলিত জনগোষ্ঠীর মাঝখান থেকে ওঠে এসে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে রাজনীতি করা খুব সহজ ব্যাপার নয়।

তিনি সুযোগ ফেলে যেকোনো ভাবে তাঁর ইউনিয়ন তথা মাতারবাড়ী বাসীর জন্য কিছু করার আশা ব্যক্ত করেন। এবং চট্টগ্রামে পড়ুয়া মহেশখালীর সন্তানদের বিপদে-আপদে পাশে দাড়াবার কথা জানান।

উল্লেখ্য যে এর আগে ২০১৯ সালের ১৪ জুলাই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই সদস্যর কমিটি ঘোষণা করা হয়। তিন বছরের বেশি সময় পর বর্তমান কমিটি পূর্ণাঙ্গ করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!