এম বশির উল্লাহ: (বিশেষ প্রতিবেদক)

দীর্ঘ এক যুগেরও অধিক সময় পর চট্টগ্রাম সরকারি সিটি কলেজ ছাত্রলীগের দুই শাখায় নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। তিন মাসের জন্য দুই শাখার দুটি আহ্বায়ক কমিটি বলে নগর ছাত্রলীগের পক্ষ থেকে জানানো হয়েছে।

এরমধ্যে দিবা শাখার আহবায়ক,২২ জন যুগ্ম-আহ্বায়ক সহ মোট ১৯০ জন সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

গত ৩০ জুন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু এবং সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরের স্বাক্ষর করা কমিটি গণমাধ্যমের সামনে বিজ্ঞপ্তি আকারে প্রকাশ করা হয়ছে।

এর আগে ২০১০ সালের ২৯ মার্চ সর্বশেষ সিটি কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছিলো। অসংখ্য পরিশ্রমি, মেধাবী আর তৃণমূল নেতা-কর্মীদের নিয়ে এই নতুন কমিটি ঘোষিত হয়।

উক্ত দিবা শাখার কমিটিতে সদস্য পদে মনোনীত হন কক্সবাজার জেলার অন্তর্গত মহেশখালী পৌরসভার ১ নং ওয়ার্ডের বাসিন্দা জনাব আলহাজ্ব শাহ আলম (সওঃ) সুযোগ্য সন্তান আল-আমিন মোহাম্মদ তাজনুর উদ্দিন তুষার। তিনি মহেশখালী ছাত্র রাজনীতির সাথেও সম্পৃক্ত। দীর্ঘদিন ধরে মুজিব আদর্শের রণতূর্যের মত জয় বাংলা স্লোগানের সারথি। আল-আমিন মোহাম্মদ তাজনুর উদ্দিন তুষার সদস্য মনোনীত হওয়ার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা অভিনন্দনের মহল দেখা গেছে।

চট্টগ্রাম সরকারি সিটি কলেজের মত খ্যাতিমানের প্রতিষ্ঠানে একটি রাজনৈতিক সংগঠনে অন্তর্ভুক্ত হওয়া মহেশখালীর সন্তান হিসেবে এটা একটা অর্জন।