1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
ছাত্রনেতা ছিবগাতুল্লাহকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় ফাঁসানোর প্রতিবাদে বিশাল মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত | দ্বীপ নিউজ
February 1, 2023, 12:22 pm
শিরোনাম :
কক্সবাজারের নাজিরারটেক থেকে মাঝিমাল্লা সহ মাছভর্তি ট্রলার নিখোঁজ মহেশখালীতে ওসির নেতৃত্বে অস্ত্র ও মাদক তৈরীর কারখানার সন্ধান: বিপুল পরিমান সরঞ্জামাদি উদ্ধার কাল মাতারবাড়ী আসছেন শায়েখ মুফতি জহিরুল ইসলাম ফরিদী মহেশখালী বাইতুল আমান হেফজখানার দস্তারবন্দী অনুষ্ঠান সম্পন্ন; পাগড়ি পেলেন ৮ হাফেজ ইয়াবা ব্যবসায়ী কর্তৃক সাংবাদিক নুরুল আলম সিকদারকে হত্যার হুমকি: থানায় জিডি কক্সবাজারে আজগুবি তালিকা নিয়ে চলছে চাঁদাবাজি, তালিকা সম্পর্কে জানেনা কোন সংস্থা জেলার সর্বপ্রথম প্রতিষ্ঠিত সদর উপজেলা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন: সভাপতি নূরী, সা-সম্পাদক আলম সাংবাদিক শফিউল্লাহ শফির বিরুদ্ধে মানহানিকর সংবাদে উদ্বেগ জানিয়ে কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের বিবৃতি মহেশখালীর পাহাড়ি গাছে বেঁধে সিএনজি ড্রাইভারের হাতের কব্জি কেঁটে নিল সন্ত্রাসীরা দৈনিক বাংলার বিরুদ্ধে কক্সবাজারে ১০০ কোটি টাকার মানহানি মামলা

ছাত্রনেতা ছিবগাতুল্লাহকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় ফাঁসানোর প্রতিবাদে বিশাল মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

  • আপডেটের সময় : শুক্রবার, নভেম্বর ১২, ২০২১
  • 105 ভিউ

গত ৫নভেম্বর মহেশখালীর কালারমারছড়া ইউনিয়নে সংঘটিত আলাউদ্দিন হত্যা মামলায়, দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন প্রকল্পে ব্যাপক দুর্নীতির প্রতিবাদ এবং ক্ষতিগ্রস্ত চাষী ও বাস্তচ্যুতদের যথাযথ ক্ষতিপূরণের দাবিতে আন্দোলন করে আলোচিত হওয়া ছাত্রনেতা ফজলে আজিম মোঃ ছিবগতুল্লাহকে আসামী করার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী ও মহেশখালী জাগ্রত ছাত্র সমাজ।

১২নভেম্বর শুক্রবার বিকাল ৪টায় কালারমারছড়া ইউনিয়নের ঝাপুয়া বাজারে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে এলাকার ছাত্র, যুবক ও বৃদ্ধসহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করে।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে অংশ নেওয়া বক্তারা বলেন, “এসপিএম প্রকল্পে ব্যাপক দুর্নীতি ও ক্ষতিগ্রস্ত মানুষের সাথে অন্যায়ের প্রতিবাদ করায় কালারমারছড়া ইউনিয়নের দুর্নীতিবাজ চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফের রোষানলের শিকার হয়েছেন ছিবগতুল্লাহ। ইতোমধ্যে তারেকের শাশুড়ী ও তার ব্যাংক হিসাব জব্দ করা হয়েছে এতে বুঝা যায় তার অবৈধ কালো টাকার উৎস কোথায়! যেদিন আলাউদ্দিন হত্যার শিকার হন, সেদিন একই সময় ছিবগাতুল্লাহ চট্টগ্রামে অবস্থান করছিলেন যার প্রমাণস্বরুপ সিসিটিভির ভিডিও ফুটেজ ইতোমধ্যেই ফেসবুকে ভাইরাল হয়েছে। প্রতিবাদীর মুখ বন্ধ করার জন্য মিথ্যা মামলায় ফাঁসানোর এই কৌশল চেয়ারম্যান পরিবারের বহু পুরনো কৌশল। সামনে ইউপি নির্বাচনকে ঘিরে স্বীয় স্বার্থ চরিতার্থ করতেই তিনি কালারমারছড়ার শান্তিপূর্ণ পরিবেশকে অশান্ত করে তুলছেন।
মহেশখালীর সর্বস্তরের মানুষের কাছে এটি দিবালোকের মতোই সত্য। আমরা প্রশাসনের কাছে জোর দাবি জানাই, অনতিবিলম্বে এই ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা থেকে ছিবগাতুল্লাহর নাম প্রত্যাহার করে প্রকৃত খুনিদের বিচারের আওতায় আনুন। সেই সাথে ভবিষ্যতে যেন আর নিরপরাধ কাউকে মিথ্যা মামলায় ফাঁসাতে না পারে, সেজন্যে এই মামলাবাজের বিরুদ্ধে দৃঢ় পদক্ষেপ নিন।

মনিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন মহেশখালী উপজেলা আ.লীগের সিনিয়র সদস্য সরোয়ার আজিম, কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোহাম্মদ জাকারিয়া। আরো উপস্থিত ছিলেন ওমর গনি এমইএস কলেজের ছাত্রনেতা ফজলে আজিম হিজবুল্লাহ, মোহাম্মদ সাকাওয়াত, মোহাম্মদ বোরহান উদ্দিন, আজিজুল হক, মৌলানা আব্দুল হক, মো. তোহা, রহমত উল্লাহ রামু, মো. জুনাইদ হানিফ, আব্দুল আল ফয়েজ, শাকিল মাহমুদ, মোহাম্মদ শাহিদ ও ফাহিম সাবিক প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!