ইশরাত মুহাম্মদ শাহ জাহানঃ

কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইনের নির্দেশে মহেশখালী উপজেলা ছাত্রলীগ নেতা ইনজামামুল হক জুসিয়ানের পক্ষ হতে ইফতার সামগ্রী বিতরণ চলমান রয়েছে।

২৬ এপ্রিল (সোমবার) ছাত্রলীগ নেতা ইনজামামুল হক জুসিয়ান নিজস্ব অর্থায়নে উপজেলার বড় মহেশখালী নতুন বাজার গোরকঘাটা সহ বিভিন্ন জায়গায় সমাজের অসহায় হতদরিদ্র ছিন্নমূল ভাসমান মানুষ, চালক-পথচারী এবং মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের মাঝে এ-সব ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের অসংখ্য ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ইনজামামুল হক জুসিয়ান ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি ধন্যবাদ জানিয়ে বলেন, যারা পবিত্র রমজান মাসে নিজেদের মূল্যবান সময় ব্যয় করে আমাকে সাহায্য করেছেন তাদের ধন্যবাদ জানায়, আপনারা যেন আগামীতে আমার পাশে থাকবেন এটাই কামনা করি। আপনাদের সহযোগিতাই আমি এতো দূর আসতে পেরেছি।

তিনি আরও বলেন, সত্যি কথা বলতে মানুষের মাঝে এসে, তাদের সাথে মিলেমিশে থাকা একটা সৌভাগ্যের বিষয়। কিছু মানুষের চিন্তা আর কিছু মানুষের সহযোগিতার হাত ধরেই সমাজে এমন কিছু বিষয় আমাদের চোখের সামনে মেলে ধরে।

উল্লেখ্য ছাত্রলীগ নেতা ইনজামামুল হক জুসিয়ান ইতিমধ্যে সমাজের অসহায় হতদরিদ্র ছিন্নমূল পরিবারের মাঝে ত্রাণ বিতরণ, গরিব ও মেধাবী ছাত্র /ছাত্রীদের শিক্ষা উপকরণ বিতরণ, রক্ত দান কর্মসূচি, অসহায় কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দেওয়া, দুর্যোগ মোকাবেলায় অসহায়দের সাহায্য, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস রক্ষায় জনসচেতনতামূলক কার্যক্রম, মাস্ক, স্যানিটাইজার, সাবান সহ সুরক্ষা সামগ্রী বিতরণ, পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান সহ বেশ কিছু জনসেবা ও জনসচেতনতামূলক কার্যক্রম করে সাধারণ জণগণের প্রশংসায় ভাসছেন।