মোহাম্মদ শাহজাহান (মহেশখালী প্রতিনিধি)

মহেশখালীর হোয়ানক জামালপাড়া সর্বজনীন কবরস্থানের সংস্কারমূলক কার্যক্রম পরিচালনা করার জন্য এলাকাবাসীর নেতৃত্বে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

সোমবার ২২ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭:৩০ টার সময় টাইমবাজার আলমদিনা ইউনিটি কমপ্লেক্সের দ্বিতীয় তলায় উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জানাযায়, দীর্ঘদিন ধরে অবহেলিত, সংস্কারের অভাবে কবরস্থানটি জঙ্গলে পরিণত হয়েগেছে। এলকাবাসির উদ্দ্যোগে কবরস্থানের চারপাশে গাইড ওয়াল সহ প্রয়োজনীয় কাজ সম্পাদনের মাধ্যমে সংস্কার করার জন্য আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হোয়ানক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাফা কামাল। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, রুহুল কাদের বাবুল সাবেক চেয়ারম্যান হোয়ানক ইউনিয়ন পরিষদ, আনচার উল্লাহ আকবর, এমইউপি, মুজিবুর রহমান এমইউপি, গোলাম কুদ্দুস সাবেক এমইউপি, আবুল কালাম সিকদার সাবেক সদস্য এমইউপি, জাকের উল্লাহ সিকদার, আলহাজ্ব আবুল কালাম, সেলিম সিকদার, জাবের আহমেদ, আবুতাহের, হাসমত আলী, নুরুল আবছার, মুস্তাফিজুর রহমান, বোরহান উদ্দীন সহ প্রমুখ।

হোয়ানক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাফা কামাল তার বক্তব্যে ব্যাক্তিগত তহবিল এবং সরকারি দাপ্তরিকভাবে সার্বিক সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন।

জামালপাড়া, বানিয়াকাটা, মাঝেরপাড়া, পুঁইছড়া’র সর্বস্তরের জনসাধারণের উপস্থিতির মাধ্যমে উক্ত আলোচনা সভাটি সম্পন্ন করা হয়।