মহেশখালী প্রতিনিধি:

দ্বীপ উপজেলা মহেশখালীর কালারমারছড়া ইউপিস্থ ৫নং ওয়ার্ড দক্ষিণ ঝাপুয়া এলাকায় আপন চাচাকে কুড়াল দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে দুই ভাইপো।

সুত্রে জানা যায়, ২৫ এপ্রিল (সোমবার) বিকাল সাড়ে পাঁচ টায় ঝাপুয়া মাদ্রাসার বর্তমান শিক্ষক মাওঃ ইদ্রিস(৩৯) বাড়ি থেকে দোকানে যাওয়ার পথ গতিরোধ করে তার আপন বড় ভাই মাওঃ সোলাইমান এর ছেলে এমরান (৩২) ও নোমান (২৫) জায়গাজমি সংক্রান্তের জের ধরে ধারালো কুড়াল দিয়ে মাথায় আঘাত করে।

আহত মাওলানা ইদ্রিসকে (৩৯) প্রচুর রক্তক্ষরণ অবস্থায় স্থানিয়রা উদ্ধার করে প্রথমে চকরিয়া জমজম হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থা আশঙ্কাজনক দেখে প্রথমিক চিকিৎসা শেষে জমজম হাসপাতাল কর্তৃপক্ষ তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে দেয়।

স্থানীয়রা বলেন, মাওলানা সোলাইমানের এই দুই ছেলে খুবিই উগ্র মেজাজের তারা কথায় কথায় অন্যের গায়ে হাত তুলার চেষ্টা করে। আমরা এদের ব্যাপরে জরুরী প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এব্যাপারে স্থানীয় ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য ইয়াছিনের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে আমাদের প্রতিনিধিকে বলেন, তারা চাচা ভাইপুতের মধ্যে জায়গাজমি সংক্রান্ত দীর্ঘ দিনের দ্বন্দ্ব। পূর্ব থেকেও মাওঃ সোলাইমানের এই উগ্র ছেলে দুটির ব্যাপারে অনেক অভিযোগ আছে। এভাবে আপন চাচাকে কুড়াল দিয়ে আঘাত করা খুবিই নিন্দনীয়। আমি এর তীব্র নিন্দা জানাচ্ছি এবং তাদের ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস দেন।