1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
তজুমদ্দিনে ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে আলোচনায় সাদির হোসেন রাহিম | দ্বীপ নিউজ
April 23, 2024, 7:37 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

তজুমদ্দিনে ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে আলোচনায় সাদির হোসেন রাহিম

  • আপডেটের সময় : শুক্রবার, আগস্ট ৭, ২০২০
  • 295 ভিউ

ভোলা জেলা প্রতিনিধি: মেহেদী হাসান মামুন

ভোলার তজুমদ্দিন উপজেলা ছাত্রলীগের চলমান কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় নতুন কমিটি গঠনে সম্মেলনের তারিখ ঘোষণা না হতেই ফেসবুক সামাজিক যোগাযোগ মাধ্যম সহ অফলাইনে মিছিল মিটিং শোডাউনের মাধ্যমে নতুন নেতৃত্ব নিয়ে শুরু হয়েছে নানা জল্পনা কল্পনা। পাশাপাশি জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে চলছে সরব প্রচার প্রচারণা।

এসব প্রচার প্রচারণায় দেখা গেছে গঠণতন্ত্র বহির্ভুত অনেক অছাত্র ব্যবসায়িদেরকে সভাপতি/সম্পাদক করার জন্য বিভিন্ন প্রচারণা লবিং ও তদবির চালানো হচ্ছে। তবুও এখানকার ছাত্রলীগ কর্মীরা আশায় বুক বেধে আছেন সংগঠনের গঠনতন্ত্র মেনে প্রকৃত ছাত্র নেতাদের হাতে নেতৃত্ব তুলে দেওয়া হবে। এছাড়াও দলের দুর্দিন, জাতীয় নির্বাচন সহ দলীয় বিভিন্ন কার্যক্রমে যাদের সরব উপস্থিতি সহ স্থানীয় সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওনের পাশে যারা ছিলো, তাদের হাতেই ছাত্রলীগের নেতৃত্ব তুলে দেওয়া হবে এমনটাই প্রত্যাশা এখানকার ছাত্রলীগ কর্মীদের।

স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে যোগাযোগ করে জানা যায়, বাংলাদেশ সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মী সাদির হোসেন রাহিম তজুমদ্দিন উপজেলার ছাত্রসমাজের মধ্যে জনপ্রিয়তায় এগিয়ে আছেন। বর্তমান সময়ের আলোচিত (অবিবাহিত) এই ছাত্রনেতা বিগত দিনে ছাত্রলীগ কর্মীদের বিপদে আপদে সব সময় পাশে থেকে সহযোগীতা করেছেন। স্বাধীনতার স্বপক্ষে মুক্তিযুদ্ধের চেতনায় মুজিব আদর্শকে ধারণ করে বিভিন্ন সামাজিক কর্মকান্ডে রয়েছে তার বিশেষ অবদান। রাহিম আওয়ামীলীগ পরিবারের সন্তান হওয়ায় হাইস্কুল জীবন থেকে ছাত্রলীগের সকল কর্মকান্ডের সাথে নিজেকে সম্পৃক্ত রেখেছেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিরক্ষর মুক্ত বাংলাদেশ উপহার দিতে ভোলা-০৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওনের আস্থাভাজন তরুণ এ নেতাকে তজুমদ্দিন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায় এখানকার ছাত্রলীগ কর্মীরা। তরুণ এ ছাত্রনেতার পক্ষে অনলাইন ও অফলাইনে বিভিন্ন প্রচার প্রচারণায় তার জনপ্রিয়তা দেখে অনেকটা চমকে গিয়েছে এখানকার আ’লীগ সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা।

সাদির হোসেন রাহিম সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট ০৭ম বর্ষের নিয়মিত একজন ছাত্র। পড়ালেখার পাশাপাশি তিনি ২০১৪ সাল থেকে সাংবাদিকতা পেশার সাথে সম্পৃক্ত। সমসাময়িক বিষয় নিয়ে নিয়মিত তার লেখা গুলো বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত হয়। এছাড়াও তিনি ডিজিটাল বাংলাদেশ গঠনের লক্ষ্যে জনগণ ও সংসদ সদস্যদের মাঝে সেতুনবন্ধন স্থাপন করে জবাবদিহিতা নিশ্চিত করতে ‘আমার এমপি’ নামে একটি সংস্থায় কাজ করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!