1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
"নারী উদ্যোক্তাদের পুনর্বাসন ও পৃষ্ঠপোষকতায় সরকার বদ্ধ পরিকর" - নিজাম উদ্দিন জিটু | দ্বীপ নিউজ
April 15, 2024, 7:09 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

“নারী উদ্যোক্তাদের পুনর্বাসন ও পৃষ্ঠপোষকতায় সরকার বদ্ধ পরিকর” – নিজাম উদ্দিন জিটু

  • আপডেটের সময় : সোমবার, ফেব্রুয়ারি ৬, ২০২৩
  • 204 ভিউ

মিজবাহ উদ্দিন আরজু:

এফবিসিসিআই ইন্টারন্যাশনাল ট্রেড ফেয়ার এন্ড ফরেন ডেলিগেশন কমিটির চেয়ারম্যান মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু বলেছেন বর্তমান সরকার নারী উদ্যোক্তাদের কল্যানে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার নারী উদ্যোক্তাদের পূনর্বাসন ও পৃষ্ঠপোষকতা দিয়ে যাচ্ছে। আজকে বাংলাদেশের নারী উদ্যোক্তারা দেশের গন্ডি পেরিয়ে বিশ্বময় বাংলাদেশের প্রতিনিধিত্ব করছে। বর্তমান সময়ে অনলাইনে খুব সহজ ভাবে ই-কমার্সের মাধ্যমে বিশ্বময় বিজনেস সম্প্রসারন সম্ভব হয়েছে শুধুমাত্র শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের সুফলে।

ডিজিটালাইজেশনের কারনে এখন সফট ওয়ার্কের মাধ্যমে আমাদের উদ্যোক্তারা খুব সহজেই ভোক্তাদের হাতে পৌঁছে দিচ্ছে প্রয়োজনীয় পন্য। ডিজিটাল বাজার এখন সবার হাতের মুঠোয়। ইনশাআল্লাহ কিছুদিনের মধ্যে আমরা শেখ হাসিনার নেতৃত্বে স্মাট বাংলাদেশের সুফল দেখতে পাবো। তিনি দেশীয় পন্য উৎপাদন ও বিপননের উপর গুরুত্ব আরোপ করেন।

তিনি ৬ ফেব্রুয়ারী (সোমবার) রাজধানীর ধানমন্ডি কনভেনশন হলে দেশের শীর্ষ নারী উদ্যোক্তাদের অংশ গ্রহনে অনুষ্ঠিত “নক্ষত্র নারী ফাল্গুন মেলা ও সেরা নক্ষত্রের খোজেঁ ২০২৩ এর উদ্বোধন কালে এসব কথা বলেন। উদ্বোধন শেষে তিনি অতিথি ও আয়োজকদের সাথে মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন এবং উদ্যোক্তাদের ভূয়সী প্রশংসার মাধ্যমে উৎসাহ প্রদান করেন।

তিনি অনুষ্ঠান স্থলে পৌঁছলে নারী উদ্যোক্তারা তাকে ফুল দিয়ে বরন করেন। নক্ষত্র নারী সংগঠনের সভাপতি শাহনাজ ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় শিল্প ও বানিজ্য বিষয়ক উপকমিটির সদস্য এফবিসিসিআই স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি টেলিলিংক গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কিউকম লিমিটেডের পরিচালক অপারেশন ও সাবেক সচিব মোঃ কামাল উদ্দিন, সেভরি ও স্বাদ ফুডের সিইও লিটন আকন্দ সহ বিশিষ্টজনেরা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!