অনলাইন প্রতিবেদক:

কক্সবাজারের টেকনাফ সদরের নতুন পল্লান এলাকায় নিজের কিশোরী মেয়েকে (১৬) ধর্ষণ চেষ্টার অভিযোগে নুরুল আমিন (৩৬) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার ব্যক্তি উপজেলা সদরের নতুন পল্লান পাড়া এলাকার ফজল আহমদের ছেলে।

এই ঘটনায় অভিযুক্ত পিতা নুরুল আমিনের বিরুদ্ধে মামলা করেছেন ভুক্তভোগী কিশোরী। পরে শনিবার রাতে অভিযুক্ত পিতার বসত বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান। গ্রেফতারের পর তাকে আদালতের পাঠানো হয়েছে বলে জানান তিনি।

পুলিশ সূত্রে জানা যায়, ভুক্তভোগী মেয়েকে একা পেলেই বিভিন্ন কু-প্রস্তাব দিতো ও উত্যক্ত করতো পিতা নুরুল আমিন। গত ১৬ সেপ্টেম্বর রাতে মেয়েকে নিজের ঘরে ডেকে বিভিন্ন কথা বলে উত্যক্ত করতে থাকে। একপর্যায়ে সে নিজের মেয়েকে ধর্ষণের চেষ্টা চালায়। কিন্তু মেয়ে চিৎকার শুরু করলে পালিয়ে যায় পিতা।

এদিকে মেয়ের চিৎকার শুনে ঘরে আসেন নুরুল আমিনের স্ত্রী। এ সময় তিনি মেয়ের কাছ থেকে স্বামীর অপকর্মের বিষয়ে জানতে পারেন। এ ঘটনায় গত ১৬ সেপ্টেম্বর ভুক্তভোগী কিশোরী বাদী হয়ে তার পিতার বিরুদ্ধে থানায় একটি মামলা করেন।

এই মামলার তদন্ত কর্মকর্তা এসআই হোসেন আহমদ জানান, শনিবার রাতে নিজ মেয়েকে ধর্ষণ চেষ্টার মামলায় পিতা নুরুল আমিনকে গ্রেফতার করে রবিবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।