নিউজ ডেস্ক:

আসন্ন মহেশখালী পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া মহেশখালীতে আগমন করলে পৌরসভা বাসী সহ হাজারো নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হন।

মঙ্গলবার ১৭ ফেব্রুয়ারি বিকাল ৩ ঘটিকায় তিনি মহেশখালীতে আগমণ করলে পৌরসভা বাসী সহ সকল স্তরের নেতাকর্মীরা তাঁকে ফুল দিয়ে বরণ করে নেয়।

মেয়র মকছুদ মিয়া মহেশখালীতে আগমণের খবর পৌরসভা বাসীর কাছে জানাজানি হয়েগেলে, সবাই একত্রে দলে দলে মহেশখালী জেটি ঘাটে তাঁকে ফুল দিয়ে বরণ করে নিতে যান। তিনি জেটিঘাট থেকে বরণ করতে যাওয়া পৌরসভা বাসী এবং সকল পর্যায়ের নেতাকর্মীদের ভালোবাসার সিক্ত হন।

বরণ শেষে গাড়ী বহর নিয়ে মহেশখালী জেটিঘাট থেকে শুরু করে পৌর শহরের প্রদান সড়ক প্রদক্ষিণ করে গোরকঘাটা চৌরাস্তার মোড়ে মহেশখালীর পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া ২য় বারের মতো নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী হওয়ায় পৌরসভার সর্বস্তরের জনসাধারণ ও পৌর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে আয়োজিত এক গণ সমাবেশে যোগ দেন তিনি।

উক্ত গণ সমাবেশে পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া তাঁর বক্তব্যে বলেন, আমি মিথ্যে কথা বলার, মিথ্যে আশ্বাস দেওয়ার মতো লোক নয় ৷ মুখ দিয়ে যা বলি তা করি, এবং করি বলেই তা ওপেনলি বলি। আমাদের চলতি এই পিরিয়ডের মধ্যেই বাদ বাকি ওয়ার্ড সমূহের কাজ শেষ করা হবে ৷ বদনাম, দূর্নাম করার মতো কোন পথই খোলা রাখবোনা ইনশাআল্লাহ।

উল্লেখ্য, আগামী ১১ এপ্রিল শেষদফায় দেশের ১১ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে মর্মে নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করেন গত ৩ মার্চ।

ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ আগামী ১১ এপ্রিলের নির্বাচনকে সামনে রেখে গত ১৩ই মার্চ গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড এবং স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় গৃহীত সিদ্ধান্তের প্রেক্ষিতে ১৩ই মার্চ শেষদফায় নির্বাচন হতে যাওয়া দেশের ১১ পৌরসভায় বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থীদের নাম চূড়ান্ত ভাবে ঘোষণা করা হয়। যেখানে, মহেশখালী পৌরসভা থেকে বর্তমান মেয়র মকছুদ মিয়ার নাম ঘোষণা ক্ষমতাসীন এই দলটি।