নিজস্ব সংবাদদাতা

কক্সবাজার পৌর আওয়ামী লীগের নিদের্শনায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন কার্যক্রম অব্যাহত রয়েছে। এই কার্যক্রমের অংশ হিসেবে বুধবার (৭ এপ্রিল) শহরের ১২নং ওয়ার্ডের বৃহত্তর লাইট হাউজ পাড়া, ফাতের ঘোনায় জনসচেতনতায় লিপলেট ও মাইকিং করে স্বাস্থ্যবিধি মেনে মাক্স পড়ে সামাজিক দূরত্ব বজায় রাখা ও লকডাউন মেনে চলার আহ্বান জানান কক্সবাজার পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তরুন সমাজ সেবক শাহেদ আলী শাহেদ।

এ সময় তিনি ব্যক্তিগত পক্ষ থেকে ব্যবসায়ী ও এলাকাবাসীর মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, ডেটল সাবান ও লিপলেট বিতরণ করেন।

পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শাহেদ আলী শাহেদ জানান, পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম ও সাধারণ সম্পাদক উজ্জ্বল করের নিদের্শনায় তিনি এলাকার মানুষের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন।

স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা কামাল মিস্ত্রি, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক মনছুর উদ্দিন, কক্সবাজার পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাফিস ইকবাল, মোঃ জুয়েল, জাহেদ বাবু, উসমান গনি হাসান, নাজমুল হোসেন টুটুল, মোঃ ফারুক, ইব্রাহিম বিন পুতুসহ আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।