দ্বীপ নিউজ টোয়েন্টিফোর ডেস্ক:

প্রান্তিক অঞ্চল মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মিলবে জটিল গর্ভবতী মহিলাদের সিজার (অপারেশনের মাধ্যমে ডেলিভারি) সুবিধা।

মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিজার অপারেশনের ওটি রুম, গাইনী কনসালটেন্ট, এনেস্থিসিয়ার কনসালটেন্ট, মেডিকেল অফিসার সহ সংশ্লিষ্ট সকলেই উপজেলা বাসীকে এই সেবা প্রদানের জন্য প্রস্তুত বলে জানান হাসপাতাল কতৃপক্ষ।

হাসপাতাল কতৃপক্ষ এক বিজ্ঞপ্তিতে জানায়, কক্সবাজার-২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আশেক উল্লাহ রফিক এমপির সামগ্রিক দিক নির্দেশনায় , মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ মাহফুজুল হক এবং আবাসিক মেডিকেল অফিসার ডা.শিব শেখর ভট্টাচার্য’র সামগ্রিক প্রচেষ্টায় আজকের এই অবস্থানে এসেছে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

আগামীকাল ১৮ই মে (বুধবার) হাস্পাতালের অপারেশন থিয়েটারের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করবেন কক্সবাজার ২ আসনের মাননীয় সংসদ সদ্যস জনাব আশেক উল্লাহ রফিক এমপি।

এব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা মাহফুজুল হক জানায়, অনেক দিনের স্বপ্ন আমাদের এই সিজারিয়ান সেকশন নিয়ে। মহেশখালীবাসী অনেকদিনের লালিত স্বপ্নপূরণ ও গর্ভবতী মহিলাদের কষ্ট দূর করতে এই উদ্যোগ নেওয়া হয়েছে। সিজারিয়ান সেকশন চালু হতে আমাদের আন্তরিক সহযোগিতা করেছেন আমাদের ডিজি( স্বাস্থ্য) ডা. এবিএম খুরশিদ আলম স্যার, ডিভিশনাল ডিরেক্টর ডা. হাসান শাহরিয়ার কবির স্যার, সিভিল সার্জন ডা. মাহবুবুল রহমান স্যার। তাঁদেরকে মহেশখালী বাসীর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

সবার সহযোগীতা থাকলে এই সেবা অব্যাহত থাকবে বলে মনে করেন তিনি।