সংবাদ বিজ্ঞপ্তি
আজ থেকে ককসবাজার ইনিস্টিউট অব পাবলিক লাইব্রেরীর মাঠে দিবা অর্গানাইজেশন ও গ্লোরিয়াস ওমেন্স এন্টারপ্রেনার অব  বাংলাদেশ এর যৌথ আয়োজনে ককসবাজারের সফল নারী উদ্যোক্তাদের নিয়ে প্রতি বছরের ন্যায় এই বছর ও শুরু হল ফাল্গুনী উৎসবের।

গ্লোরিয়াস ওমেন এন্টারপ্রাইপ্রেনার অব বাংলাদেশের সমন্বয়ক শাহরিন জাহান ইফতার সভাপতিত্বে ও দিবা অর্গানাইজেশনের সমন্বয়ক নওশাভা মোক্তার সিয়ামের সঞ্চালনায় উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন ককসবাজার পৌরসভার মেয়র জনাব মুজিবুর রহমান।

ককসবাজারের পিছিয়ে পড়া নারীদের আত্মনির্ভরশীল ও কর্মসংস্থান সৃষ্টির প্রয়াসে এবং জেলার সমৃদ্ধ নারী উদ্যোক্তাদের বিভিন্ন শিল্প সম্ভার সারা দেশের মানুষের মাঝে তাদের তুলে ধরতে এই প্রয়াস ফাল্গুনী উৎসবের মাধ্যমে। এ সময় নারী উদ্যোক্তাদের মধ্যে উপস্তিত ছিলেন সফল নারী উদ্যোক্তা লাজুক বুটিকস এর স্বত্বাধিকারী শামীমা ইসরাত রিনি, হেমা বুটিকস এর স্বত্বাধিকারী হেমা বড়ুয়া, নিসা হ্যান্স ফ্যাশন জোন এর স্বত্বাধিকারী নিসা , মিনসা চকো ওয়ার্ল্ড স্বত্বাধিকারী সামিরা আক্তার, আজমিরা সুলতানা আর্ট গ্যালারি, হুমায়রাস রেসিপি এর লুৎফা হুমায়রা, , ফুড সার্ভিস আফা, কংকন  নিকো’স কুকিং, পিংকি ধর হ্যাপি অর্নামেন্ট, ফারিয়া জান্নাত মাই ড্রিম শপ , মুদি বউ  ইতি জামান, নূরী হাসান নূরী ফ্যাশন,  শিউলী সরকার নিতু ড্রেস এন্ড জুয়েলারি হাউস, ইপসিতা শবনম ও তানজিন ইকবাল আদিবাস কালেকশন, রিফা কবির চৌধুরী মাই প্রোডাক্ট, ডায়লগ ইংলিশ প্যাভিলিয়নের রুবা তানহা্ ও দক্ষতা উন্নয়ন  প্রশিক্ষণ কেন্দ্র  এর উদ্যোক্তা বৃন্দ।

এতে এছাড়াও উপস্থিত ছিলেন ডিবা অর্গানাইজেশন ও গ্লোরিয়ার্স ওমেন এন্টরপ্রেনার অব বাংলাদেশের এডমিন প্যানেল ও মর্ডারেটর বৃন্দ।

প্রধান অতিথি ককসবাজারের স্থানীয় ও বাইরের নারী উদ্যোক্তাদের বিভিন্ন স্টল পরিদর্শন করেন এবং স্ব উদ্যোগে ককসবাজারের তৃনমূলে কাজ করা সফল নারী উদ্যোক্তাদের নিয়ে সুন্দর আয়োজনের জন্য আয়োজকদের শুভেচ্ছা জানান। সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি সারা দেশের নারীদের আত্মকর্মসংস্থানে সমৃদ্ধ করতে যে সব নির্দেশনা রয়েছে তার সকল ধরনের সহযোগিতা সমূহ নিশ্চিত করার প্রত্যায় ব্যাক্ত করেন।