1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
ফুটবল মাঠে মহানবী (সা.) এর প্রতি সম্মান | দ্বীপ নিউজ
April 23, 2024, 7:58 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

ফুটবল মাঠে মহানবী (সা.) এর প্রতি সম্মান

  • আপডেটের সময় : সোমবার, অক্টোবর ২৬, ২০২০
  • 353 ভিউ

অনলাইন ডেস্ক: ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শনীর প্রতিবাদে ফুঁসে উঠেছে বিশ্ব। এরই মধ্যে দেশটির পণ্য বয়কট করা শুরু করেছে অনেকেই। সামাজিক যোগাযোগমাধ্যমে হ্যাশট্যাগ বয়কট ফ্রেঞ্চ প্রোডাক্ট (#BoycottFrenceProducts) ব্যবহার করে আন্দোলন শুরু হয়েছে। ফ্রান্সের গুরুত্বপূর্ণ সব ওয়েবসাইটও হ্যাক করা হচ্ছে। এমন অবস্থায় বিশ্বনবী (সা.)কে সম্মান জানানো হলো ফুটবল মাঠে।

মধ্যপ্রাচ্যসহ বিভিন্ন দেশে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করতে দেখা যাচ্ছে। ইসলাম ধর্মাবলম্বীদের নিয়ে প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ যখন কঠোর অবস্থানে তখন তার বিরুদ্ধে মুখ খুলেছে তুরস্ক, ইরান ও পাকিস্তানের মতো দেশ।

সবার আগে পণ্য বয়কট শুরু করেছিল কুয়েত। এবার দেশটির সর্বোচ্চ লিগের ম্যাচ শুরু হওয়ার আগে মুহাম্মদ (সা.)-কে সম্মান জানিয়েছে আল কাদিসিয়া নামের একটি দল।

রোববার রাতে আল সাহেলের বিরুদ্ধে ম্যাচ শুরুর আগে একটি ব্যানার তুলে ধরে কাদিসিয়ার খেলোয়াড়রা।

সেখানে লিখা ছিল, ‘আমার বাবা-মা আপনার প্রতি উৎসর্গিত হোক প্রিয় রাসুল (সা.)’।

সাহেলের বিপক্ষে ম্যাচটি ২-১ এ জয় পেয়েছে কাদিসিয়া। কুয়েত প্রিমিয়ার লিগে তিন ম্যাচের সব কয়টিতে জয় তুলে শীর্ষে রয়েছে দলটি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!