1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
ফের জনদূর্ভোগে পরিণত হল মাতারবাড়ী টু চালিয়াতলি সড়ক | দ্বীপ নিউজ
February 1, 2023, 12:50 pm
শিরোনাম :
কক্সবাজারের নাজিরারটেক থেকে মাঝিমাল্লা সহ মাছভর্তি ট্রলার নিখোঁজ মহেশখালীতে ওসির নেতৃত্বে অস্ত্র ও মাদক তৈরীর কারখানার সন্ধান: বিপুল পরিমান সরঞ্জামাদি উদ্ধার কাল মাতারবাড়ী আসছেন শায়েখ মুফতি জহিরুল ইসলাম ফরিদী মহেশখালী বাইতুল আমান হেফজখানার দস্তারবন্দী অনুষ্ঠান সম্পন্ন; পাগড়ি পেলেন ৮ হাফেজ ইয়াবা ব্যবসায়ী কর্তৃক সাংবাদিক নুরুল আলম সিকদারকে হত্যার হুমকি: থানায় জিডি কক্সবাজারে আজগুবি তালিকা নিয়ে চলছে চাঁদাবাজি, তালিকা সম্পর্কে জানেনা কোন সংস্থা জেলার সর্বপ্রথম প্রতিষ্ঠিত সদর উপজেলা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন: সভাপতি নূরী, সা-সম্পাদক আলম সাংবাদিক শফিউল্লাহ শফির বিরুদ্ধে মানহানিকর সংবাদে উদ্বেগ জানিয়ে কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের বিবৃতি মহেশখালীর পাহাড়ি গাছে বেঁধে সিএনজি ড্রাইভারের হাতের কব্জি কেঁটে নিল সন্ত্রাসীরা দৈনিক বাংলার বিরুদ্ধে কক্সবাজারে ১০০ কোটি টাকার মানহানি মামলা

ফের জনদূর্ভোগে পরিণত হল মাতারবাড়ী টু চালিয়াতলি সড়ক

  • আপডেটের সময় : মঙ্গলবার, আগস্ট ৪, ২০২০
  • 114 ভিউ

নিজস্ব প্রতিবেদকঃ

দ্বিতীয় সিঙ্গাপুর বা দ্বিতীয় টুঙ্গিপাড়া বলতে বুঝানো হয়ে থাকে মাতারবাড়ী ইউনিয়নকে। যে যার মত বূলি দিয়ে মাতারবাড়ীবাসীকে শান্তনা দেয়। বাস্তবে দেখতে গেলে চক্ষ কপালে উঠবে। তেমনি মাতারবাড়ী টু চালিয়াতলি সড়কটি উন্নতমানের হউক,সেটি মাতারবাড়ী মানুষের স্বপ্ন।

নানা মূখী মানুষের যাত্রার যেন শেষ নেই।মাতারবাড়ী থেকে যদি কোথায়ও যেতে হলে, তাহলে রাজঘাট ব্রীজের পর থেকে প্রায় ১ বা দেড় কিলোমিটার রাস্তায় যথেষ্ট পরিমাণ ঝাঁকুনি( গাড়িতে অবস্থানকালীন) সহ্য খেতে হয়ে। কারণ রাস্তার অবস্থা বন্ধুর প্রকৃতির। এই রাস্তা অনেক নেতাকর্মী বা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকও যাত্রা করেছিল। কিন্তু রাস্তার ভাগ্য পরিবর্তন হল না আর।

মাতারবাড়ীর সাথে বদরখালী বা গোরকঘাটা বা অন্য কোথাও যেতে হলে এই রাস্তা দিয়ে যেতে হয়। এটি দ্বিতীয় সিঙ্গাপুরে প্রধান সড়ক। সড়কটির প্রায় ১ কিলোমিটার জুড়ে ছোট-বড় গর্ত আর ভাঙ্গা। সরিজমিনে পরিদর্শনে দেখা যায় যে ” সড়কটির অবস্থা রাজঘাট বিজ্রের পর থেকে খুবই খারাপ প্রকৃতির। কোন গর্ভবতী মহিলা যদি এই রাস্তা দিয়ে নেওয়া হয়,তাহলে মহিলাটি মুহুর্তেই মারা যাওয়ার সম্ভাবনা আছে। “

রাজঘাট এলাকার একজন বাসিন্দা বলেন,” এই রাস্তা দিয়ে প্রতিদিন শতাধিক সিএনজি বা ডাম্পার যাওয়া আসা করে।এমনকি প্রতিদিন এই রাস্তা দিয়েই কয়লাবিদ্যুৎ প্রকল্পে বিদেশী বা শ্রমিকরা চলাফেরা করে থাকে।এই রাস্তা যদি ভেঙ্গে যায়,তাহলে মাতারবাড়ীবাসী চলাচলের দিক দিয়ে অন্ধ হয়ে যাবে।তাই উর্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি যেন ভাঙ্গন সৃষ্টি হওয়ার আগে মেরামত করে জনদূর্ভোগ থেকে মাতারবাড়ীবাসীকে রেহায় দেওয়া হউক।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!