1. dwipnews24.info@gmail.com : এডমিন :
  2. editor@dwipnews24.com : Newsroom :
ফের বস্তা প্রতি চালের দাম বাড়ল ৫০০ টাকা করে | দ্বীপ নিউজ
September 24, 2022, 2:36 pm
শিরোনাম :
একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ ডাকাতির প্রস্তুতিকালে কুতুবজোম থেকে একাধিক জলদস্যু আটক মহেশখালীর শাপলাপুরে ইয়াবা সহ দুই যুবককে পুলিশে দিলো জনতা ইসলামিক জার্নালিস্ট এসোসিয়েশনের আত্মপ্রকাশ; গাজালি সভাপতি – মুনশি সাধারণ সম্পাদক মহেশখালীতে ৪০০ পিস ইয়াবা সহ কুতুবজোমের লুতু মিয়া থানা পুলিশের জালে বন্দী বড় মহেশখালী ইউনিয়ন বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা মহেশখালীতে ওসির নেতৃত্বে গহীন পাহাড়ে অভিযান: বিপুল পরিমান মদ সহ আটক ২ কালারমারছড়া ৭নং ওয়ার্ড আ.লীগের কাউন্সিল সম্পন্ন; রশিদ – জমির নির্বাচিত মহেশখালীর শাপলাপুর ও কালারমারছড়া ইউনিয়ন বিএনপির কমিটি বিলুপ্ত হোয়ানকে স্কুলে যাওয়া হয়নি ৭ বছর বয়সী সিহামের; টমটমের চাপায় লাশ হয়ে ফিরল ঘরে

ফের বস্তা প্রতি চালের দাম বাড়ল ৫০০ টাকা করে

  • আপডেটের সময় : শনিবার, মে ৩০, ২০২০
  • 65 ভিউ

সারাদেশে বোরোর বাম্পার ফলনে ১৫ দিন আগে মোটাসহ সব ধরনের চালের দাম কমলেও মিলারদের কারসাজিতে আবারও বাড়তে শুরু করেছে চালে দাম। মিল পর্যায়ে চালের দাম বাড়ানোর কারণে খুচরা বাজারে ৫০ কেজি চালে বস্তায় সর্বোচ্চ দাম বেড়েছে ৫০০ টাকা করে।

বাজার সংশ্লিষ্টরা বলছেন, মনিটরিংয়ের অভাব ও অসাধুদের দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়ায় অসাধুরা বারবার কারসাজি করে চালের দাম বাড়িয়ে অতি মুনাফা লুটছে। মালিবাগ বাজারের খালেক রাইস এজেন্সির মালিক ও খুচরা চাল বিক্রেতা মো. দিদার হোসেন যুগান্তরকে বলেন, পাইকারি বাজার থেকে আমাদের বেশি দরে চাল কিনতে হচ্ছে। এছাড়া পরিবহন খরচ বেশি দিতে হচ্ছে।

রাজধানীর কারওয়ান বাজার, মালিবাগ বাজার ও নয়াবাজার ঘুরে শুক্রবার খুচরা চাল বিক্রেতাদের সঙ্গে কথা বলে এসব তথ্য জানা গেছে।

বস্তায় বেড়েছে ৫০০ টাকা। সরু চালের মধ্যে প্রতি বস্তা মিনিকেট চাল বিক্রি হয়েছে ২৮০০ টাকায়, যা সাত দিন আগে বিক্রি হয়েছে ২৬০০ টাকায়। এ ক্ষেত্রে বস্তায় বেড়েছে ২০০ টাকা।

এছাড়া মোটা চালের মধ্যে স্বর্ণা প্রতি বস্তা বিক্রি হয়েছে ২২৫০-২৩০০ টাকায়, যা সাত দিন আগে বিক্রি হয়েছে ১৯০০-২০০০ টাকায়। সেক্ষেত্রে স্বর্ণা চাল বস্তাপ্রতি বেড়েছে ৩০০-৩৫০ টাক

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!