মিছবাহ উদ্দীন (আরজু) মহেশখালী:

বাংলাদেশি স্টুডেন্ট ইউনিয়ন মালয়েশিয়ার (BSUM) এর প্রেসিডেন্ট নির্বাচিত হলেন কক্সবাজার জেলার কৃতি সন্তান মোঃ বুরহান উদ্দীন।

তিনি বর্তমানে আন্তর্জাতিক ইসলামিক বিশ্ববিদ্যালয় মালয়েশিয়া (IIUM) এর ছাত্র সংসদের সেক্রেটারি ও আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয় মালয়েশিয়ায় ইসলামিক ব্যাংকিং ও ফাইন্যান্স এর পি এইচ ডি গবেষক।

জানা যায়, ৩১ ডিসেম্বর ২০২০ ইংরেজী BSUM এর কাউন্সিলের মাধ্যমে মুহাম্মদ বুরহান উদ্দীন কে সভাপতি ও মাহিন মুস্তাফিজকে সেক্রেটারি নির্বাচিত করা হয়।

কৃতি ছাত্র বুরহান দেশি এবং বিদেশি ছাত্রদের শিক্ষাগত উন্নয়ন, লীডারশীপ এবং বিভিন্ন বিষয় ভিত্তিক ওয়ার্কশপ এর প্রতিনিধিত্বও করেন। মুহাম্মদ বুরহান উদ্দীন জামিয়া পটিয়া ও জামিয়া দারুল মাআরিফের কৃতি ছাত্র।

মোঃ বুরহান উদ্দীন কক্সবাজার জেলার চকরিয়া থানার ফাঁসিয়াখালী বালাগুল মুবিন মাদ্রাসার প্রিন্সিপ্যাল বিশিষ্ট আলেম মাওলানা মুফতি এনামুল হক এর বড় ছেলে। সুন্দর একটা কমিটি উপহার দেওয়ায় সাবেক সভাপতি জহির ভাই ও সাবেক সেক্রেটারি ইমন ভাই সহ সকল উপদেষ্টাদেরকে অসংখ্য ধন্যবাদ। প্রাণের সংগঠন বিএসইউএম এর নতুন কমিটিকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

২০২১ সেশনকে যোগ্য নেতৃত্বের মাধ্যমে পরিচালিত করে বাংলাদেশের সুনাম ও ব্রান্ডিং বাংলাদেশ গড়ার শুভকামনা রহিল। BSUM এর সাথে ছিলাম, আছি এবং থাকবো ইনশাল্লাহ।

কক্সবাজার জেলাবাসীর পক্ষে অভিনন্দন ও তার উজ্জল ভবিষ্যত এবং সফলতা কামনা করেন-

মাওলানা মোঃ তকি উল্লাহ।
ইমাম সিটি ওয়ান মসজিদ, কুয়ালালামপুর মালয়েশিয়া।