অনলাইন ডেস্ক:

“খেলাধুলা বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল” এই স্লোগানে মূখরিত হয়ে সনাতনী সম্প্রদায়ের এক সনাতনী সংগঠন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কক্সবাজার জেলা শাখার পক্ষ থেকে ১২ই এপ্রিল ২০২২ প্রথম রাউন্ডের প্রথম খেলা উদ্বোধন হয়।এতে অংশগ্রহণ করে অত্র সংগঠনের ভিবিন্ন উপজেলা ও ইউনিয়নের সংগঠনের নেতৃবৃন্দ ও সদস্যরা।

খেলায় মোট আটটি দল অংশগ্রহণ করে। কক্সবাজার হিন্দু ছাত্র মহাজোট , উখিয়া ছাত্র মহাজোট,মহেশখালী ছাত্র মহাজোট,চকরিয়া হিন্দু ছাত্র মহাজোট,মহেশখালী যুব মহাজোট,খুরুশকুল ইউনিয়ন ছাত্র মহাজোট। এক এক করে প্রথম রাুউন্ড,দ্বিতীয় রাউন্ড ও সেমি ফাইনালের মাধ্যমে আজকে ফাইনাল খেলা অনুষ্টিত হয়।

কক্সবাজার বীর মুক্তিযোদ্ধা মাঠ, প্রাঙ্গনে অসীম কুমার দে এর সঞ্চালনায় ফাইনাল খেলার প্রথম সূচনা হয়। এরি সাথে সাথে আজকের ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন ২টি শক্তিশালী দল খুরুশকুল ইউনিয়ন ও কক্সবাজার সদর ছাত্র মহাজোট।

উক্ত ফাইনাল খেলায় উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার পল্লব আচার্য্য, এ্যাডভোকেট, সুপ্রীম কোর্ট, বাংলাদেশ, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এ্যাডভোকেট রনজিত দাশ, যুগ্ন-সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজার জেলা, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বাবু উজ্জ্বল কর,সভাপতি বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, কক্সবাজার জেলা।সম্মানিত অথিতি হিসাবে উপস্থিত ছিলেন ঋষিকেশ পাল, লাইব্রেরিয়ান, জেলা সরকারি গ্রহন্থগার, কক্সবাজার।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শ্রী স্বপন গুহ ও শ্রীমন্ত পাল সাগর। খেলার সভাপতিত্ব করেন বুলবুল তালুকদার সভাপতি , বাংলাদেশ জাতীয় হিন্দুমহাজোট, কক্সবাজার জেলা।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন খেলাধুলা করলে যুব সমাজকে মাদকমুক্ত করা যাবে, যুবসমাজকে ঐক্যবদ্ধ হয়ে সমাজের প্রতিটি সমাজ উন্নয়ন ও সমৃদ্ধিশালী করার লক্ষ্যে প্রতিটি ব্যাক্তিকে এই রকম ব্যাতিক্রমী কার্যক্রমে সমাজের বৃত্তশালীদের পাশে থাকার আহবান জানান।