দ্বীপ নিউজ ডেস্ক:

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কক্সবাজার সদর উপজেলার ঈদগাহ বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইমরুল হাসান রাশেদ।

এক শুভেচ্ছা বার্তায় ঈদগাহ বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, পবিত্র ঈদুল আযহা হচ্ছে মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব। এই ঈদে আত্মত্যাগের মহিমায় পরিশুদ্ধ হওয়ার মহোৎসব ঈদুল আযহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি, ও সমৃদ্ধি। দেশ বিদেশে অবস্থানরত সকলকে ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।

শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন আমাদের সকলকে বর্তমান বিশ্বে চলমান মহামারী প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে এ ব্যাপারে সতর্কতা অবলম্বন করে ঈদ উৎযাপন করতে হবে। ঈদের সময়টা আপনারা পরিবারের সঙ্গে কাটান। আমি আশা করব, এই কঠিন সময়ে সবাই যেন মুখে হাসি নিয়ে ঈদ উৎযাপন করেন।মহান রাব্বুল আলামিনের কাছে প্রার্থনা থাকবে দ্রুত মহামারির এই পরিস্থিতি থেকে আমাদেরকে মুক্তি দিয়ে আবারো যেন স্বাভাবিক জীবন যাপনে ফিরে আসার তাওফিক দান করেন, আমিন। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, ঈদ মোবারক।