নিজস্ব প্রতিবেদক:

মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়নে কলেজগামী এক ছাত্রীকে বখাটে কর্তৃক অপহরণ করেছে বলে অভিযোগ করেন ছাত্রীর পিতা।

অপহরণ হওয়া ছাত্রী ফাইরুছ তাবাসসুম নিকাত (১৬), পিতা- ফরিদ মিয়ার মেয়েকে একই এলাকার ফজলুল করিমের ছেলে শাহাব উদ্দিন অপহরণ করেছে বলে জানান মেয়েটির বাবা।

গতকাল ৪ আগস্ট ২০২২ তারিখ বৃহস্পতিবার বড় মহেশখালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ড, দেবাঙ্গ পাড়ায় ঘটনাটি ঘটে বলে জানা যায়। মেয়েটির পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনেরমত কলেজে যাওয়ার সময় সকাল আনুমানিক ১০ টার সময় বাড়ি থেকে বের হলেই কয়েকজন বখাটে মেয়েটিকে অপহরণ করে। এ বিষয়ে মেয়েটির পিতা ফরিদ মিয়া বাদী হয়ে শাহাবুদ্দিনসহ ৩ জনের নামে মহেশখালী থানায় অভিযোগ দায়ের করেন।

ছাত্রী অপহরণের বিষয়ে স্থানীয়রা জানান – এভাবে দিনে দুপুরে একটি কলেজগামী মেয়েকে অপহরণ করার মত অপরাধ ধামাচাপা দিলে দিন দিন অপরাধ বেড়ে যাবে। এটার উচিত বিচার হওয়া দরকার। এলাকার অন্যান্য মেয়েদের নিরাপত্তার স্বার্থে দ্রুত মেয়েটিকে উদ্ধার করে দোষীদের আইনের আওতায় নিয়ে আসা দরকার।

মেয়েটির পিতা বলেন – আমার অপ্রাপ্ত বয়স্ক মেয়েকে আমি এই বখাটের হাত থেকে ফেরত চাই। আমার মেয়েকে দ্রুত উদ্ধার করে দেওয়ার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানাচ্ছি এবং অপহরণকারী শাহাব উদ্দিনসহ সকলের শাস্তি কামনা করছি।

এ বিষয়ে বক্তব্য নেওয়ার জন্য অভিযুক্ত শাহাব উদ্দিনের সাথে চেষ্টা করেও ব্যর্থ হয় প্রতিবেদক। তার ব্যবহৃত ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়।