মিছবাহ উদ্দীন (আরজু), মহেশখালী:

বড় মহেশখালী ইউনিয়ন পরিষদ কর্তৃক সর্বমোট ২৪৮৩ টি পরিবারে হতে ০৩ নং ওয়ার্ডের ২৫০ টি পরিবারে প্রতিজন ২০০০/-টাকা হারে ৫,০,০০০০/-পাঁচ লক্ষ টাকা বিতরণ করা হয়।

মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউপির ০৩ নং ওয়ার্ডে WFP (World Food Programme) এর আর্থিক সহযোগিতায় সহযোগী সংস্থা RIC এর আওতায় নগদ অর্থ বিতরণ- গত ১৫ নভেম্বর (রবিবার) সকাল ১০ টায় ইউনিয়ন পরিষদ চত্বরে ০৩ নং ওয়ার্ডের লিস্টভুক্ত হতদরিদ্রদের মাঝে বিতরণ করা হয়।

কোভিড-১৯ এই দুর্ভোগে মমতাময়ী প্রধানমন্ত্রীর অবদান অনস্বীকার্য, তাহার সার্ভিক সহযোগী হিসাবে বড় মহেশখালীর চেয়ারম্যান আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুল এর অবদান অতুলনীয়। প্রত্যেক এলাকায় হতদরিদ্র মানুষদের বাছাই পুর্বক বিতরণ কার্যক্রম অব্যাহত আছে এবং থাকবে বলে জানান, বড় মহেশখালী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুল।

তিনি আরও বলেন, মধ্যখানে কোন দালাল চক্র যদি টাকা চেয়ে বিভ্রান্ত সৃষ্টি করার চেষ্টা করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

বিতরণকালে উপস্থিত ছিলেন- আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুল চেয়ারম্যান বড় মহেশখালী ইউনিয়ন পরিষদ, WFP ও RIC সংস্থার কর্মকর্তা-কর্মচারীগণ,ইউপি সদস্য,ইউপি তথ্যসেবা,গ্রাম পুলিশ ও আনসার সদস্যরা।