1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালীতে ওয়ার্ড যুবলীগ সভাপতি সন্ত্রাসী হামলার শিকার | দ্বীপ নিউজ
December 2, 2022, 11:08 pm
শিরোনাম :
মহেশখালীতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু মহেশখালী পৌরসভায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহীর শরীরের নিম্নাংশ বিচ্ছিন্ন মহেশখালী হাসপাতালে চালু হল নবজাতক পরিচর্যা কেন্দ্র মহেশখালীতে প্রথমবারের মতো অনুষ্ঠিত হবে ‘আন্তর্জাতিক ইসলামী কনফারেন্স’ চিহ্নিত বালিখেকোদের সাথে বিট অফিসারের সখ্যতা, বন্ধ হচ্ছে না অবৈধ বালি উত্তোলন আপনার সাহায্যে বাঁচাতে পারে  কোরআনে হাফেজ জামাল উদ্দিন’র জীবন অনিশ্চিত ভবিষ্যৎ, পেশা পরিবর্তনের পথে কোহেলিয়া নদীর জেলেরা মহেশখালীতে উপকারভোগীর টাকায় নির্মিত হচ্ছে মুজিববর্ষের ঘর! মহেশখালী থানা পুলিশের সাঁড়াশি অভিযানে ২৩ জন ওয়ারেন্টভুক্ত আসামী আটক কালারমারছড়া ও ছোট মহেশখালীতে ঘরে আগুন লেগে এক শিশুর মৃত্যু, পার্শ্ববর্তী ঘরে ব্যাপক লুটপাট

মহেশখালীতে ওয়ার্ড যুবলীগ সভাপতি সন্ত্রাসী হামলার শিকার

  • আপডেটের সময় : শনিবার, মার্চ ১২, ২০২২
  • 39 ভিউ

আ ন ম হাসান :

মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের ওয়ার্ড যুবলীগের সভাপতিকে গুরুতর আহত করেছে প্যারাবন দখলকারী সন্ত্রাসীরা। ১২ মার্চ, শনিবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টার দিকে শাপলাপুরের মিঠাছড়ি বাজারে এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, শাপলাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি বজল কবির(৪১),-পিতা- মাইজ্জে মিয়াকে মিঠাছড়ি বাজারে আকস্মিক হামলা করে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা। হামলায় বজল আহমদের ১২ বছর বয়সী শিশু আদনান কবিরও গুরুতর আহত হয়। বাজারে অবস্থানরত লোকজন তাকে ও তার ছেলেকে মুমূর্ষু অবস্থায় মহেশখালী হাসপাতালে নিয়ে আসলে বজল আহমদের অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।

সন্ত্রাসী হামলার শিকার বজল আহমদ বলেন- “শাপলাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের জসিম মেম্বার ও তার সন্ত্রাসীরা প্যারাবন দখল করলে বন বিভাগ তাদের বিরুদ্ধে মামলা করে। ঐ মামলায় আমি তথ্য দিয়েছি বলে জসিম মেম্বার তার লোকজনসহ আমাকে মারার হুমকি দিয়ে আসছিলো । শনিবার মাগরিবের সময় জসিম মেম্বারের নেতৃত্বে এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও বহু মামলার আসামী রমিজ উদ্দিন, মিনহাজ, বদি আলম, গিয়াস উদ্দিনসহ ৫/৬ জন সন্ত্রাসী আমাকে ও আমার ছেলেকে মেরে ফেলতে চেষ্টা করলে ভাগ্যক্রমে বেঁচে যায়।

এদিকে অভিযুক্ত ইউপি সদস্য জসিম উদ্দীন ফোনে বলেন- ঘটনার সাথে আমার কোন সম্পৃক্ততা নেই। ঘটনাটি আমি পরে জেনেছি। আমাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে ৷

এই ব্যপারে মহেশখালী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ আশিক ইকবাল বলেন, ঘটনার বিষয়ে শুনেছি। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। অভিযোগ পেলে দ্রত ব্যবস্থা নেয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!