প্রতিবেদক:-তারেক আজিজ(মহেশখালী)

মহেশখালী পৌরসভার চিহ্নিত মাদক ব্যবসায়ীর হামলায় কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতির বাড়ী ও গাড়ী ভাংচুর, নগদ টাকা, স্বর্ণালংকার লুটপাট ও সাতদিনের নবজাতকের মা’সহ ৩ জন মারাত্মক জখম।

১১ জুন (বৃহস্পতিবার) বিকাল ৫ ঘটিকার সময় মহেশখালী পৌরসভাস্থ চরপাড়ায় বাড়ীতে এ ন্যাক্কারজনক হামলা, লুটপাট সহ ভাংচুরের ঘটনাটি ঘটে। উক্ত ঘটনার বিষয়ে মহেশখালী থানার এজাহার সূত্রে জানা যায়, মহেশখালী পৌর কৃষকলীগের সিনিয়র সহ-সভাপতি মোবারক আলী বাদী হয়ে মাদক সম্রাট ও একাধিকবার জেল ফেরত অাসামী মৃত মােঃ জহিরের পুত্র উমর আজিজকে ১নং আসামী করে ৭ জনে নামে লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগকারী ও কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি মোবারক অালী জানান, আমার নিজস্ব বসত ভিটির সীমানা প্রাচীর করতে প্রতি বছর এমন ঘটনা ঘটাতে উঠে পড়ে লেগে। কিন্তু অামি শান্তিপ্রিয় অাইনের প্রতি শ্রদ্ধাশীল ও সমাজিক লোক হওয়ায় ধৈর্য ধরে শয্য করে আসছি। সীমানা প্রাচীরে বাঁধা দিয়ে অামি সহ অামার পরিবারের সদস্যদের উপর অর্তকিত হামালা করে নগদ ৩০ হাজার টাকা, ১ ভরি ওজনের স্বর্নের চেইন ১টি মােটর সাইকেল ভাংচুরসহ ব্যাপক ক্ষয়ক্ষতি ও লাঠি, লৌহার রড়, হাতড়ী দিয়ে এলোপাতাড়ি মারধর করে মারাত্মক জখম করেছে ।
এমনকি তারা এলাকার প্রভাবশালী ও বিত্তশালী হওয়া বিভিন্ন সময়ে প্রত্যক্ষ ও প্ররোক্ষভাবে অামি ও অামার পরিবারকে প্রাণে মারার হুমকি দমকি ও বসত বাড়ী ভাংচুরসহ বাড়ী ভিটির জায়গা জোর দখলের প্রচেষ্টায় অব্যাহত অাছে।

এ বিষয়ে মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর বলেন, ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। উক্ত ঘটনায় লিখিত এজাহার পেয়েছি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।