মিছবাহ উদ্দীন (আরজু), মহেশখালী:

মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউপিস্থ সিপাহীরপাড়া পাহাড়ী এলাকায় পাহাড় খেকোদের বিরুদ্ধে মহেশখালীর উপজেলা নির্বাহী অফিসার অভিযান পরিচালনা করেন।

সূত্রে জানা যায়, ঐ এলাকায় দীর্ঘদিন ধরে সরওয়ার ও নুরুল আজিম দুই সহোদর পাহাড় কাটার সিন্ডিকেট তৈরি করে পাহাড় কেটে আসছিলো।

২৩ মার্চ (মঙ্গলবার) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান অভিযান পরিচালনা করেন, এতে সরওয়ার ও আজিমসহ তাদের সিন্ডিকেটের সদস্য সকলে পালিয়ে গেলেও; অভিযানে বাইতুল্লাহ নামের একজন ব্যক্তিকে আটক করতে সক্ষম হয়।

পরে মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাহফুজুর রহমানের আদালত আটক কৃত বাইতুল্লাহ নামের ব্যক্তিকে এক লক্ষ টাকা জরিমানা করেন।

এলাকার সুশীল ও সচেতন মহলের দাবী, পাহাড় খেকো সিন্ডিকেটে আপন দুই ভাই সরওয়ার ও নুরুল আজিমকে সংশ্লিষ্ট আইনের আওতায় এনে শাস্তি দেওয়া হোক! আর উক্ত অভিযান চলমান থাকার জন্য নির্বাহী অফিসারের কাছে অনুরোধ জানান।

এব্যাপারে মহেশখালী উপজেলা নির্বাহী অফিসারের কাছে জানতে চাইলে তিনি আমাদের প্রতিনিধিকে জানান- এই অভিযান চলমান থাকবে। এবং এলাকার সচেতন মহলের সহযোগীতা কামনা করেন।