1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালীতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮টি বসত বাড়ি পুড়ে ছাই; ক্ষয়ক্ষতি প্রায় ৩০ লক্ষ | দ্বীপ নিউজ
February 1, 2023, 1:24 pm
শিরোনাম :
কক্সবাজারের নাজিরারটেক থেকে মাঝিমাল্লা সহ মাছভর্তি ট্রলার নিখোঁজ মহেশখালীতে ওসির নেতৃত্বে অস্ত্র ও মাদক তৈরীর কারখানার সন্ধান: বিপুল পরিমান সরঞ্জামাদি উদ্ধার কাল মাতারবাড়ী আসছেন শায়েখ মুফতি জহিরুল ইসলাম ফরিদী মহেশখালী বাইতুল আমান হেফজখানার দস্তারবন্দী অনুষ্ঠান সম্পন্ন; পাগড়ি পেলেন ৮ হাফেজ ইয়াবা ব্যবসায়ী কর্তৃক সাংবাদিক নুরুল আলম সিকদারকে হত্যার হুমকি: থানায় জিডি কক্সবাজারে আজগুবি তালিকা নিয়ে চলছে চাঁদাবাজি, তালিকা সম্পর্কে জানেনা কোন সংস্থা জেলার সর্বপ্রথম প্রতিষ্ঠিত সদর উপজেলা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন: সভাপতি নূরী, সা-সম্পাদক আলম সাংবাদিক শফিউল্লাহ শফির বিরুদ্ধে মানহানিকর সংবাদে উদ্বেগ জানিয়ে কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের বিবৃতি মহেশখালীর পাহাড়ি গাছে বেঁধে সিএনজি ড্রাইভারের হাতের কব্জি কেঁটে নিল সন্ত্রাসীরা দৈনিক বাংলার বিরুদ্ধে কক্সবাজারে ১০০ কোটি টাকার মানহানি মামলা

মহেশখালীতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮টি বসত বাড়ি পুড়ে ছাই; ক্ষয়ক্ষতি প্রায় ৩০ লক্ষ

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৪, ২০২১
  • 105 ভিউ

মিছবাহ উদ্দীন (আরজু), মহেশখালী::

মহেশখালী উপজেলার কালারমারছড়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে, এতে ৮টি বাড়ি সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে। ক্ষয়ক্ষতিও হয়েছে ব্যাপক।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়েছে মহেশখালী ফায়ার সার্ভিসের একটি ইউনিট । আগুন নিয়ন্ত্রণে কাজ করছে তারা । এসময় ঘটনাস্থলে দ্রুত ছোটে যান স্থানীয় ইউপি চেয়ারম্যান তারেক শরীফও ।

প্রত্যক্ষদর্শীর সূত্রে জানা যায়, ৪ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) বেলা সাড়ে ১২টার দিকে কালারমারছড়া ইউপিস্থ ৭নং ওয়ার্ড়ের ছামিরাঘোনা সুশিল পাড়ার কাজল শীল এর বাড়ির রান্নার ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তে তা ছড়িয়ে পড়ে। কিছু বুঝে ওঠার আগেই পুড়ে যায় অন্তত ৮টি বাড়ি, স্থানীয় বাসিন্দারা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালিয়ে যায়। আগুনে পুড়ে যাওয়া বাড়ির মালিকদের মধ্যে রয়েছে ওই গ্রামের বাসিন্দা ফকির চরণ, টাবুল শীল, রণজিৎ কুমার, বাদল শীল, কাজল শীল ও রণজিৎ শীল।

স্থানিয়রা জানান, মহেশখালী সদর থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর একটি ইউনিট গিয়ে আগুন মোটামুটি নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ৮টি বাড়ী পুড়ে সম্পুর্ণ ছাই হয়ে গেছে। স্থানিয় সচেতন মহলের অভিযোগ, ফায়ার সার্ভিস স্টেশন কালারমারছড়া থেকে প্রায় ২৮ কিলোমিটার দুরে হওয়ায় বাড়ি গুলো আগুন থেকে রক্ষা করা পায়নি। তারা কালারমারছড়া, হোয়ানক, মাতারবাড়ী ও ধলঘাটার জন্য জরুরী ফায়ার সার্ভিস স্টেশন স্থাপনের দাবি জানান।

এসময় দ্রুত উপস্থিত হয় স্থানীয় কালারমারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ। চেয়ারম্যান তার নিজেস্ব তহবিল থেকে আগুনে পুড়ে যাওয়া ৮টি বাড়ীর মালিক প্রত্যেককে নগদ ২০হাজার টাকা করে মোট এক লাখ ৩০ হাজার টাকা অনুদান দেন।

ক্ষতিগ্রস্তরা তাৎক্ষণিক অনুদান হিসেবে চেয়ারম্যান তারেক শরীফের দেওয়া নগদ অর্থ সহায়তা পেয়ে খুবই উপক্রিত হয়েছেন বলে জানান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!