মিছবাহ উদ্দীন (আরজু), মহেশখালী::

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক সফল রাষ্ট্রপতি প্রয়াত আলহাজ্ব হুসাইন মোহাম্মদ এরশাদের ১ম মৃত্যু বার্ষিকী উদযাপন করেছে মহেশখালী উপজেলা জাপা।

১৪ জুলাই (মঙ্গলবার) সকাল ১০টায় মহেশখালী আদালত সড়কের হোটেল আল-আমিন মিলনায়তনে প্রবীণ জাতীয় পার্টির নেতা আমির আলীর সভাপতিত্বে প্রথম মৃত্যু বাষিকী ও দোয়া মাহাফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মাহাবুব আলম, পৌর জাতীয় পার্টির সহ সভাপতি মাওলানা আলী আহাম্মদ, উপজেলা জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক সালাউদ্দিন কাদের সাকা, পল্লীবন্ধু পরিষদ মহেশখালী উপজেলা আহবায়ক সাংবাদিক আবুল বশর পারভেজ,পৌর জাতীয় পার্টির সদস্য আলতাজ মাঝি প্রমুখ।

আলোচনা সভা শেষে পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদের জন্য জান্নাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন মহেশখালী উপজেলা পরিষদ জামে মসজিদের পেশ ইমাম মাওলানা এনামুল হক।

আলোচনায় জাতীয় পার্টির চেয়ারম্যান এর কর্মময় জীবনে জনকল্যানে করে যাওয়া বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড নিয়ে আলোচনা ও স্মৃতি চারণ করেন। তার শাসন আমলে প্রতিষ্টিত জনগুরুত্বপূর্ন স্থাপনাগুল যেন সদকায়ে জারিয়া হিসাবে যুগ যুগ সচল থাকে ও এরশাদের আত্মার শান্তি কামনা করেন।