1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালীতে হেফাজতের তান্ডবঃপরিদর্শনে জেলা প্রশাসক ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ | দ্বীপ নিউজ
April 23, 2024, 8:34 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

মহেশখালীতে হেফাজতের তান্ডবঃপরিদর্শনে জেলা প্রশাসক ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ

  • আপডেটের সময় : বুধবার, এপ্রিল ৭, ২০২১
  • 296 ভিউ

গাজী আবু তাহের(মহেশখালী)

বাংলাদেশর এক মাত্র পাহাড়ী দ্বীপ মহেশখালী উপজেলায় মামুনুল হক ইস্যুতে হেফাজতের তান্ডবে আওয়ামী লীগ অফিসসহ ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকা পরিদর্শন করেছেন-প্রশাসনের পদস্থ কর্মকর্তা ও আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ।

আজ ০৭ এপ্রিল বুধবার দুপুরে গত ৩রা এপ্রিল
মহেশখালীতে হেফাজতের তান্ডবে বড় মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগের অফিস ভাংচুর এবং অগ্নিসংযোগকৃত স্থান পরিদর্শন করা হয়।

পরে দুপুরে উপজেলা পরিষদের হলরুমে আইনশৃঙ্খলা সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

কক্সবাজারের জেলা প্রশাসক (জেলা ম্যাজিস্ট্রেট) মোঃ মামুনুর রশীদের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক আমিন আল পারভেজের সঞ্চালনায় অনুষ্ঠিত বিশেষ সভায় ঢাকা থেকে টেলিফোনে সংযুক্ত হয়ে বক্তব্য রাখেন-

কক্সবাজার-২,মহেশখালী-কুতুবদিয়ার সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক।

এছাড়া কক্সবাজার ডিজিএফআইয়ের অধিনায়ক, এনএসআইয়ের অতিরিক্ত পরিচালক, কক্সবাজার র‍্যাব-১৫ এর অধিনায়ক উইং কমান্ডার আনোয়ারুল আজিম, অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম, আনসার ভিডিপির জেলা এডজুটেন্ট,বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা,জেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত)সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান,মউপজেলা নির্বাহী অফিসার মাহফুজুর রহমান, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য,মহেশখালী পৌর আওয়ামী লীগের আহবায়ক, পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম আজিজুর রহমান (বিএ), মুক্তিযোদ্ধা ছালেহ আহমদ, কালারমারছড়ার ইউপি চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ, শাপলাপুরের ইউপি চেয়ারম্যান আব্দুল খালেক, ধলঘাটার ইউপি চেয়ারম্যান কামরুল হাসানসহ সংশ্লিষ্ট অনেকেই গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

আইনশৃঙ্খলা বিষয়ক সভায় জেলা প্রশাসক মোঃ মামুনুর রশিদ হুঁশিয়ারী উচ্চারণ করে বলেন: ঘটনায় জড়িত দুস্কৃতিকারীদের কেউ রেহাই পাবে না, তাদের ভিডিও ফুটেজ আছে এবং অন্যান্য তদন্ত কর্তৃপক্ষ যারা আছে তারা এটি দেখবেন।

তারা যথাযত তদন্তের মাধ্যমে অপরাধীদের চিহ্নিত করবেন এবং দোষীদের আইনের আওতায় নিয়ে আসবেন।

মহেশখালী উপজেলায় অনেকগুলো অগ্রাধিকার প্রকল্প বাস্তবায়ন হচ্ছে,মহেশখালীকে ঘিরে মাননীয় প্রধানমন্ত্রীর অনেক স্বপ্ন আছে।

সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য আমাদের সকলকে এক সাথে কাজ করতে হবে। সেই ক্ষেত্রে আইনশৃঙ্খলা স্থিতিশীল রাখার যে আয়োজন সেটিকে আমরা আর একটু তরান্বিত করতে চাই।

এছাড়া কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর,সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল।কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাদ্দাম হোসেন,সাধারণ সম্পাদক মারুফ আদনান।

মহেশখালী উপজেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব সাজেদুল করিম, সিনিয়র যুগ্ন-সম্পাদক এড.শেখ কামাল, সিনিয়র সদস্য মোজাম্মেল হক বাহাদুর।

মহেশখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি হালিমুর রশিদসহ সংশ্লিষ্ট অনেকেই উপস্থিত ছিলেন।

সভায় মহেশখালীর সার্বিক নিরাপত্তা ও হেফাজতের হামলা পরবর্তী করনীয় নিয়ে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সভা শেষে সংক্ষিপ্ত প্রেস ব্রিফিংয়ে জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মামুনুর রশীদ বলেন,“জাতির পিতা, প্রধানমন্ত্রীর ছবি এবং আওয়ামী লীগ অফিস ভাংচুর, লুটপাটের ঘটনায় জড়িতরা যতো বড়ই শক্তিশালী হোক না কেন কাউকেই ছাড় দেয়া হবেনা। প্রত্যেক হামলাকারীর স্পষ্ট ভিডিও ফুটেজ এবং ছবি আছে। সেইসব দেখে দেখে গ্রেফতার করা হবে নাশকতা কারীদের।

এর আগে প্রশাসনের কর্মকর্তা ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন।উল্লেখ্য, গেলো ৩ এপ্রিল রাতে মামুনুল হক ইস্যুতে মহেশখালীর বিভিন্ন স্থানে হেফাজতের মিছিল থেকে হামলা ও তান্ডব চালানো হয়।

এসময় বড় মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়, থানা ও উপজেলা পরিষদ কার্যালয়সহ বিভিন্ন স্থাপনা ভাংচুর করে। এ নিয়ে দায়ের করা তিনটি মামলায় মহেশখালী উপজেলা ছাত্রদলের সভাপতি তারেক রহমান জুয়েলসহ ৫ জনকে গ্রেফতার দেখানো হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!