1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালীতে ১ এক কন্যা শিশুর রহস্যজনক মৃত্যু! | দ্বীপ নিউজ
December 2, 2022, 11:23 pm
শিরোনাম :
মহেশখালীতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু মহেশখালী পৌরসভায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহীর শরীরের নিম্নাংশ বিচ্ছিন্ন মহেশখালী হাসপাতালে চালু হল নবজাতক পরিচর্যা কেন্দ্র মহেশখালীতে প্রথমবারের মতো অনুষ্ঠিত হবে ‘আন্তর্জাতিক ইসলামী কনফারেন্স’ চিহ্নিত বালিখেকোদের সাথে বিট অফিসারের সখ্যতা, বন্ধ হচ্ছে না অবৈধ বালি উত্তোলন আপনার সাহায্যে বাঁচাতে পারে  কোরআনে হাফেজ জামাল উদ্দিন’র জীবন অনিশ্চিত ভবিষ্যৎ, পেশা পরিবর্তনের পথে কোহেলিয়া নদীর জেলেরা মহেশখালীতে উপকারভোগীর টাকায় নির্মিত হচ্ছে মুজিববর্ষের ঘর! মহেশখালী থানা পুলিশের সাঁড়াশি অভিযানে ২৩ জন ওয়ারেন্টভুক্ত আসামী আটক কালারমারছড়া ও ছোট মহেশখালীতে ঘরে আগুন লেগে এক শিশুর মৃত্যু, পার্শ্ববর্তী ঘরে ব্যাপক লুটপাট

মহেশখালীতে ১ এক কন্যা শিশুর রহস্যজনক মৃত্যু!

  • আপডেটের সময় : বুধবার, মে ২৫, ২০২২
  • 100 ভিউ
(ট্রাক্টরে ধান মাড়াইকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত, হত্যার দায় শিকার করছেনা কেউ)

মিছবাহ উদ্দীন আরজু, (নিজস্ব প্রতিবেদক):

মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউপিস্থ মিজ্জিরপাড়া গ্রামের ছড়ারলামা এলাকায় রহস্যজনকভাবে ২বছর বয়সী ১ কন্যা শিশুর মৃত্যুর খবর পাওয়া গেছে৷ শিশুটির নাম মাইশা পিতার নাম লেদু মিয়া বলে জানা গেছে।

সূত্রে জানা যায়, ২৪ মে (মঙ্গলবার) সকাল ৮টার দিকে ট্রাক্টর দিয়ে ধান মাড়াইকে কেন্দ্র করে মৃত কন্যা শিশুর বাবা লেদু মিয়ার সাথে তার আপন ভাতিজা হেলালের সাথে ঝগড়া হয়। শিশুর মা তাকে কোলে নিয়ে ঝগড়ায় লিপ্ত হয়। তখন কিভাবে কার আঘাতে শিশুটি নিচে পড়ে গিয়ে আহত হয়। পরে শিশুটিকে তার বাবা লেদু মিয়া হোয়ানক উপস্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। এমনটাই জানিয়েছেন মৃত শিশু মাইশার দাদি।

খবর পেয়ে ঘটনাস্থলে মহেশখালী থানা পুলিশের একটি টীম তদন্তের কাজ চালিয়ে যায়। কেউ দোষ শিকার না করায় নিহতের মা, বাবা ও ফুফি তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়। অপরদিকে হেলাল ও তার পরিবারের লোকজন পালাতক বলে জানা গেছে।

মহেশখালীর থানার তদন্ত ওসি আশিক ইকবাল জানান, ঘটনার সাথে যে বা যারা জড়িত থাকুক না কেন অপরাধী সনাক্ত করে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!