এস এম রুবেল:

মহেশখালীর দুই প্রতিবন্ধীর পাশে দাড়ালেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসেন। বিভিন্ন সংবাদ মাধ্যমে দুই প্রতিবন্ধী ভাই বোনের অসহায়ত্বের কথা জেনে তিনি তাদের পাশে দাড়ান। দুই প্রতিবন্ধী ভাইবোন হলেন, উপজেলার কুতুবজোম ইউনিয়নের খোন্দকার পাড়া গ্রামের কবির আহমদ ও রাশেদা বেগম।

১৫ এপ্রিল দুপুর ২টায় মহেশখালী উপজেলা ছাত্রলীগ নেতা ইনজামামুল হক জুসিয়ানের নেতৃত্বে একদল ছাত্রলীগ কর্মী কবির ও রাশেদার বাড়ি গিয়ে ইফতার সামগ্রী দিয়ে আসেন। এসময় তারা তাদের সার্বিক খোঁজ খবর নেন এবং সার্বক্ষনিক পাশে থাকবেন বলে আশ্বস্ত করেন।

এসময় কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসের প্রতিবন্ধী কবিরের সাথে ভিড়িও কনফারেন্সে কথা বলেন। তিনি কবির ও তার বোনকে সহযোগিতা করার মাধ্যমে সার্বক্ষণিক পাশে থাকবেন বলে জানান।

এদিকে কবির ও রাশেদা জানান, তারা দীর্ঘদিন উপজেলা পরিষদের সামনে চায়ের দোকান করে জীবিকা নির্বাহ করতেন। কিন্তু নতুন স্থাপনা তোলার জন্য উপজেলা প্রশাসন সবার দোকান ভেঙ্গে ফেলেন। তারপর থেকে তারা ভ্রাম্যমান দোকান করেন। করোনার এই দুর্যোগে বর্তমানে আর্থিক সংকটে আছেন। এই সময় ছাত্রলীগের সহযোগিতা পেয়ে তারা আনন্দিত হন।

এসময় ছাত্রলীগ কর্মী সাদ্দাম হেসেন আদিব, মহি উদ্দীন সাগর, সৈয়দ নুর আজিজ, আব্দুর রাজ্জাক, জিহাদুল ইসলাম, ইয়াছিন আরাফাত, আব্দুল হালিম রিজভী উপস্থিত ছিলেন।