1. dwipnews24.info@gmail.com : এডমিন :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালীর নুরীয়া মোজাহেরুল উলুম মাদ্রাসার সাবেক পরিচালক মাওলানা শহিদুল্লাহ রশিদী আর নেই | দ্বীপ নিউজ
September 24, 2022, 4:32 pm
শিরোনাম :
একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ ডাকাতির প্রস্তুতিকালে কুতুবজোম থেকে একাধিক জলদস্যু আটক মহেশখালীর শাপলাপুরে ইয়াবা সহ দুই যুবককে পুলিশে দিলো জনতা ইসলামিক জার্নালিস্ট এসোসিয়েশনের আত্মপ্রকাশ; গাজালি সভাপতি – মুনশি সাধারণ সম্পাদক মহেশখালীতে ৪০০ পিস ইয়াবা সহ কুতুবজোমের লুতু মিয়া থানা পুলিশের জালে বন্দী বড় মহেশখালী ইউনিয়ন বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা মহেশখালীতে ওসির নেতৃত্বে গহীন পাহাড়ে অভিযান: বিপুল পরিমান মদ সহ আটক ২ কালারমারছড়া ৭নং ওয়ার্ড আ.লীগের কাউন্সিল সম্পন্ন; রশিদ – জমির নির্বাচিত মহেশখালীর শাপলাপুর ও কালারমারছড়া ইউনিয়ন বিএনপির কমিটি বিলুপ্ত হোয়ানকে স্কুলে যাওয়া হয়নি ৭ বছর বয়সী সিহামের; টমটমের চাপায় লাশ হয়ে ফিরল ঘরে

মহেশখালীর নুরীয়া মোজাহেরুল উলুম মাদ্রাসার সাবেক পরিচালক মাওলানা শহিদুল্লাহ রশিদী আর নেই

  • আপডেটের সময় : রবিবার, এপ্রিল ১৭, ২০২২
  • 65 ভিউ

মিছবাহ উদ্দীন আরজু:

দ্বীপ উপজেলা মহেশখালীর হোয়ানক ইউনিয়নের কালাগাজির পাড়ার বাসিন্দা, মরহুম ক্বারী মাওলানা আব্দুর রশিদ এর সন্তান, ইসলামী আন্দোলন বাংলাদেশ মহেশখালী উপজেলা শাখার সাবেক সভাপতি ও হোয়ানক অনৈসলামিক কার্যকলাপ প্রতিরোধ সংস্থার সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি এবং “কালাগাজীর পাড়া নূরীয়া মোজাহেরুল উলুম মাদ্রাসার সাবেক মুহতামিম মৌলানা শহীদুল্লাহ রশিদী (৭৫) আজ ১৭ এপ্রিল (রবিবার) সন্ধ্যা ৬:৩০ ঘটিকায় ইফতার কালীন সময়ে ইন্তেকাল করেছেন।

[ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন]

মৃত্যু কালীন সময়ে মরহুমের বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি ৮ মেয়ে ও ২ ছেলের জনক। ২ ছেলে ও ৮ মেয়ের জামাতা সকলেই আলেম। তিনি জামিয়া ইসলামিয়া পটিয়া (মাদ্রাসা) থেকে দাওরায়ে হাদিস পাস করার পর ফতোয়া বিভাগে সফলতার সহিত ২ বছর ইফতা সম্পন্ন করেন। তিনি কালাগাজির পাড়া মাদ্রাসায় ৮ বছর মুহতামিমের পদে অধিষ্ঠিত ছিলেন।

আগামীকাল ১৮ এপ্রিল (সোমবার) সকাল ১০:৩০ ঘটিকায় কালাগাজী পাড়া মাদ্রাসার মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্র জানিয়েছেন।

তার মৃত্যুতে জেলা ও উপজেলার বিভিন্ন মাদ্রাসার মুহতামিম ও আলেম ওলামারাসহ রাজনৈতিক ব্যাক্তিরা শোক জানিয়েছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!