এ.এম হোবাইব সজীব (মহেশখালী)

কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়ন শাখার নতুন কমিটি হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জেলা ছাত্রলীগের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়ন নবগঠিত ছাত্রলীগের উদ্যোগে বিশাল আনন্দ মিছিল হয়েছে। নতুন কমিটিতে মোহাম্মদ শাহরিয়া সভাপতি ও এ এইচ টিপু সুলতানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

আজ ৪ নভেম্বার বুধবার সন্ধ্যা ৬ টার সময় নবগঠিত কমিটির নেতৃবৃন্দরা কক্সবাজার থেকে মাতারবাড়ী রাজঘাট ব্রীজে পৌঁছলে সেখান থেকে নতুন কমিটির নেতৃবৃন্দদের ইউনিয়নের বিভিন্ন ইউনিট ছাত্রলীগের নেতাকর্মীরা নবগঠিত কমিটির নেতাকর্মীদের ফুল দিয়ে বরণ করে নিয়ে আনন্দ মিছিল বের হয়ে মাতারবাড়ী ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এসময় ঢোল ও তবলা নিয়ে নেচে গেয়ে স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে স্মরণকালে মাতারবাড়ীর প্রতিটা প্রান্তর। এসময় চারদিকে বিরাজ করছিল এক আনন্দঘনময় পরিবেশ। এছাড়াও উপজেলার মাতারবাড়ী প্রধান সড়কে অর্ধশত তোরণ নির্মাণ করা হয় নবগঠিত কমিটির নেতাদের আনন্দ র‌্যালি ও বরণ করে নিতে। এসময় মাতারবাড়ী জুড়ে সর্বস্তরের মানুষের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। র‌্যালি শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন,মাতারবাড়ী নবগঠিত ছাত্রলীগের সভাপতি মোঃ শাহরিয়া, সাধারণ সম্পাদক এ এইচ টিপু সুলতান, সহ-সভাপতি মামুনুল ইসলাম, সহ-সভাপতি আব্দুল মজিদ, সহ-সভাপতি আসিফ ইকবাল, যুগ্ন সাধারণ -সম্পাদক এত্তেহাদুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল মোনাফ, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম মামুন প্রমূখ। এসময় সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আব্দু রহিম মাহিম, ফাহিম মুনতাছির আদর, মোঃ শাহেদ, মোঃ রিয়াদ খান ও মোঃ তানজিমুল করিম প্রমুখ।

এছাড়া ও উক্ত আনন্দ মিছিলে মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মী, ইউনিয়ন ছাত্রলীগের অর্ন্তরগত প্রত্যেক ওয়ার্ডের সকল স্তরের নেতাকর্মীসহ শত শত নেতাকর্মী আনন্দ মিছিলে যোগদান করেন।

মিছিল পূর্ব সমাবেশে মাতারবাড়ী ছাত্রলীগের নব-গঠিত কমিটির নেতারা বলেন, মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন তরান্বিত করতে ছাত্রলীগ ভ্যানগার্ডের ভূমিকা পালন করছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেখানো পথে এগিয়ে যাচ্ছে ছাত্রলীগ। আগামীতেও এর ধারা অব্যাহত রাখার পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগ কাজ করে যাবে। এতে সকলের সহযোগিতা কামনা করেন। এছাড়াও নবগঠিত কমিটির নেতৃবৃন্দরা মাতারবাড়ী মরহুম আওয়ামী লীগের নেতাকর্মীদের কবর জিয়ারত করেন।