1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালী কালারমারছড়ায় আন্তঃহাউস ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত | দ্বীপ নিউজ
April 23, 2024, 7:25 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

মহেশখালী কালারমারছড়ায় আন্তঃহাউস ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

  • আপডেটের সময় : সোমবার, আগস্ট ৩, ২০২০
  • 298 ভিউ

অনলাইন ডেস্ক:  

মহেশখালীর কালারমারছড়ার ভাই-ভাই আনন্দ স্পোর্টিং ক্লাবের ব্যবস্থাপনায় টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ খোকন, সদস্য আবু তালেব, ফাহিম রায়হান এবং রিদুয়ান মোস্তফা পরিচালিত মোহাম্মদ ওয়াহিদুল ইসলাম একরাম প্রদত্ত আন্তঃহাউস ফুটবল টুর্নামেন্ট-২০২০, গত ২ আগস্ট, ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলার নির্দিষ্ট সময়ে গোল না হওয়ায় ট্রাইব্রেকারে ঢাকা ফুটবল দলকে হারিয়ে সিলেট ফুটবল দল ৪-৩ গোলে বিজয় লাভ করেছে।

গত ৮ জুলাই থেকে ৬টি দলে বিভক্ত করে টুর্নামেন্ট পরিচালিত হয়ে আসছে। পূর্বআঁধারঘোনা দরগাহ পাহাড়ের পশ্চিম পাশে অবস্থিত স্টেডিয়ামে সবকটা ম্যাচ অনুষ্ঠিত হয়।টুর্নামেন্টে একমাত্র হেট্রিককারী পারভেজ ৫টি গোল করে শ্রেষ্ঠ গোলদাতা নির্বাচিত হন। শ্রেষ্ঠ গোলরক্ষক নির্বাচিত হন তারেক ।

ফাহিম রায়হানের সঞ্চালনায় অামির হোছাইন মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় শামসুল আলম শাহী বলেন, এলাকার তরুণ সমাজ ফুটবল টুর্নামেন্টের সফল আয়োজন করতে পেরে আমি সবার প্রতি ধন্যবাদ জানচ্ছি। এভাবে ক্রীড়া ও সংস্কৃতি চর্চার ফলে এলাকার তরুণ প্রজন্মকে অনৈতিক কার্যকলাপ থেকে রক্ষা করা সম্ভব। একই সাথে এটির ধারাবাহিকতা রক্ষার প্রতি গুরুত্বারোপ করেন এবং সার্বিক সহযোগিতা অব্যাহত রাখার আশ্বাসও দেন তিনি।

বিশেষ অথিতির বক্তৃতায় আবু আহমদ বলেন, সমাজে যোগ্যনেতৃত্ব তৈরি করতে সচেতন এবং শিক্ষিতশ্রেণিকে এগিয়ে আসতে হবে। এটির বাস্তবায়নের জন্য সন্ত্রাস ও মাদক ছেড়ে ক্রীড়া ও সংস্কৃতিকে লালন করার বিকল্প নেই। আরও বক্তৃতা করেন অধ্যাপক মুহম্মদ রুহুল আমিন, নুরুল আমিন বাচ্চু, মস্তাকিম মাহমুদ, মাঈনুল ইসলাম শরীফ, মাস্টার জসীম উদ্দীন, হানিফ আজম, বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন আবু বকর, আব্দু শুক্কুর, আলহাজ শহিদুল্লাহ, সৈকত নুর পুষ্প, ছদর আমিন, আনোয়ার হোছাইন, আব্দুল হামিদ, রিদুয়ান মোস্তফা, খলিল বাহাদুর প্রমুখ।

আলোচনা শেষে অতিথিরা বিজয়ী দলের অধিনায়ক হৃদয়ের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন এবং খেলোয়াদের মাঝে পুরস্কার বিতরণ করেন। সবশেষে খেলার আয়োজক কমিটির সভাপতি মোহাম্মদ খোকন প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!