দ্বীপ নিউজ ২৪ ডেস্ক:

মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে মহেশখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি হালিমুর রশিদের জন্মদিন উপলক্ষে কেক কর্তন করে জন্মদিবস উৎযাপন করেছে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোহাম্মদ শাহারিয়ার।

গতকাল শনিবার (৩০শে আগস্ট) রাত সাড়ে ১০ টায় মাতারবাড়ী মজিদিয়া মাদ্রাসার হলরুমে মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সকল স্থরের নেতাকর্মীদের নিয়ে জন্মদিনে এই কেক কর্তন করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, মাতারবাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কুদ্দুচ আল মাহমুদ, মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ শাহারিয়ার, মাতারবাড়ী ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম, মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আমজাদ হোছাইন, মাতারবাড়ী ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক হেজাজ উদ্দিন, সাবেক ছাত্রলীগ নেতা দেলোয়ার হোছাইন জয়, ইউনিয়ন ছাত্রলীগ নেতা – এনামুল হক, সাজ্জাদ বাঙ্গালি, মোহাম্মদ রিফাত, আব্দুর রহিম মাহিম, নয়ন, মোহাম্মদ মোর্দেশ, মাহমুদুল হক, আব্দুল্লাহ আল মামুন, ওয়াহেদুল ইসলাম আরফাত সহ প্রমুখ।

কেক কর্তনের সময় আরো উপস্থিত ছিলেন এতিম শিশু সহ পথ শিশুরাও।

দ্বীপ নিউজ টোয়েন্টিফোরকে দেওয়া এক বক্তব্যে মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ শাহারিয়ার বলেন, আমার রাজনৈতিক অবিভাবক – উপজেলা ছাত্রলীগের আইকন মোহাম্মদ হালিমুর রশিদ ভাইয়ের জন্মদিন উপলক্ষে আমাদের ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে একটি ক্ষুদ্র আয়োজন এটি। শিক্ষা – শান্তি ও প্রগতির পতাকা তলে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে আমরা ঐক্যবদ্ধ সবসময়।