মিছবাহ উদ্দীন (আরজু), মহেশখালী:

(মহেশখালী পৌরসভায় ‘বঙ্গবন্ধু সড়ক’র উদ্বোধন, নামকরণ করলেন এমপি আশেক)

মহেশখালী পৌরসভায় প্রাচীন আদালত সড়কটি ‘বঙ্গবন্ধু সড়ক’ নামে নামকরণ করে শুভ উদ্ধোধন করেন মহেশখালী-কুতুবদিয়ার সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এম.পি।

আজ ১২ আগষ্ট (বুধবার) দুপুর ১২টায় বহুল আলোচিত এই সড়কটি নতুনভাবে নির্মাণ করে বঙ্গবন্ধু সড়ক নামকরণ করে উদ্বোধন করা হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনঃ মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ জামিরুল ইসলাম এবং মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকসুদ মিয়া সহ পৌরসভার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় সাংসদ আশেক বলেনঃ জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্ব উন্নয়নের ছোঁয়ায় বদলে যাচ্ছে বাংলাদেশ। সে ধারাবাহিকতায় আমার সংসদীয় এলাকার প্রত্যেক ইউনিয়নে দেশের উন্নয়নের অংশীদারত্বের ভিত্তিতে কাজ করে যাচ্ছি। আজ মহেশখালী পৌরসভার উন্নয়ন চোখে পড়ার মত। উন্নয়নের স্বীকৃতি হিসেবে পৌরসভা এখন এ গ্রেডে উত্তীর্ণ। তারই অংশ হিসেবে আজ বঙ্গবন্ধু সড়ক নামে আদালত সড়কটি নামকরণ করে উদ্ভোধন করা হল। আমি বলব এটিই বঙ্গবন্ধুর প্রতি মহেশখালীবাসীর ভালবাসা।

এসময় পৌর মেয়র আলহাজ্ব মকসুদ মিয়া বলেনঃ উন্নয়ন বান্ধব সরকারের হাতধরে উন্নয়নের পথে মহেশখালী পৌরসভা, শোকের মাস আগষ্ট ও সকল শহীদদের স্মৃতি স্মরণে বঙ্গবন্ধুর নামে নামকরণ করে আজ এই সড়কটি শুভ উদ্বোধন করা হয়, আপনাদের দোয়া ভালোবাসা ও সহযোগীতায় মহেশখালী পৌরসভাকে মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে চাই।

উদ্বোধনে মোনাজাত পরিচালনা করেনঃ মহেশখালী পৌরসভাস্থ জামিয়া আরবিয়া ইসলামিয়া গোরকঘাটা (মাদ্রাসার) শিক্ষা পরিচালক ও গোরকঘাটা বাজার কেন্দ্রীয় জামে মসজিদের সম্মানিত খতিব হাফেজ মাওলানা আবদুল গফুর সাহেব।