মিছবাহ উদ্দীন (আরজু), মহেশখালী:

কক্সবাজার জেলার মহেশখালী পৌরসভাস্থ ৯নং ওয়ার্ড চরপাড়া এলাকার আদর্শ গ্রামের বাসিন্দা ফোরকান আহম্মদ প্রকাশ বাসিন্নার পুত্র ও পৌর ছাত্রলীগ নেতা শাহ্ জাহান ওয়াজেদ এর ভাই জালাল উদ্দীন (২৭) কে নিজ দোকানঘরে রাতের আঁধারে কে বা কারা কুপিয়ে হত্যা করেছে। ঘটনাটি ঘটেছে ২১ জুলাই (মঙ্গলবার) রাত অনুমানিক ১টায়।

সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মহেশখালী থানার ওসি মোহাম্মদ দিদারুল ফেরদৌস, ওয়ার্ড কাউন্সিলর এম.ছালামত উল্লাহ, এ এস আই বাসুদেব সহ একটি পুলিশের টিম। নিহতের লাশ পোস্টমর্টেম এর জন্য কক্সবাজার সদরে পাঠানো হয়েছে।

স্থানীয় ব্যবসায়িরা জানান, জালাল উদ্দীনকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। ছাত্রলীগ নেতা নিহতের ভাই শাহাজাহান ওয়াজেদ বলেনঃ আমার ভাইকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। সেই একজন নিরহ ব্যবসায়ি হিসাবে এলাকায় পরিচিত, আমি প্রশাসনের কাছে আবেদন জানাচ্ছি দ্রুত আমার ভাইয়ের হত্যাকারিদের আইনের আওতায় আনা হউক।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিদারুল ফেরদৌস বলেনঃ তদন্তের পূর্বে কিছু বলতে পারছি না, তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে এবং পুলিশ দ্রুত আসামীদের গ্রেফতার করবে।

বিষয়টি নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে এবং এলাকাবাসী হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নিতে জোর দাবী জানিয়েছে।