1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালী পৌরসভায় জেলেদের মাঝে সরকারের পক্ষ থেকে বিশেষ ত্রাণ বিতরণ সম্পন্ন | দ্বীপ নিউজ
December 2, 2022, 11:27 pm
শিরোনাম :
মহেশখালীতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু মহেশখালী পৌরসভায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহীর শরীরের নিম্নাংশ বিচ্ছিন্ন মহেশখালী হাসপাতালে চালু হল নবজাতক পরিচর্যা কেন্দ্র মহেশখালীতে প্রথমবারের মতো অনুষ্ঠিত হবে ‘আন্তর্জাতিক ইসলামী কনফারেন্স’ চিহ্নিত বালিখেকোদের সাথে বিট অফিসারের সখ্যতা, বন্ধ হচ্ছে না অবৈধ বালি উত্তোলন আপনার সাহায্যে বাঁচাতে পারে  কোরআনে হাফেজ জামাল উদ্দিন’র জীবন অনিশ্চিত ভবিষ্যৎ, পেশা পরিবর্তনের পথে কোহেলিয়া নদীর জেলেরা মহেশখালীতে উপকারভোগীর টাকায় নির্মিত হচ্ছে মুজিববর্ষের ঘর! মহেশখালী থানা পুলিশের সাঁড়াশি অভিযানে ২৩ জন ওয়ারেন্টভুক্ত আসামী আটক কালারমারছড়া ও ছোট মহেশখালীতে ঘরে আগুন লেগে এক শিশুর মৃত্যু, পার্শ্ববর্তী ঘরে ব্যাপক লুটপাট

মহেশখালী পৌরসভায় জেলেদের মাঝে সরকারের পক্ষ থেকে বিশেষ ত্রাণ বিতরণ সম্পন্ন

  • আপডেটের সময় : সোমবার, মে ৩১, ২০২১
  • 117 ভিউ

এ.কে.রিফাত

আজ ৩১ মে মহেশখালী পৌরসভার ০১,০২,ও ০৩ নং পুটিবিলা ওয়ার্ডের জেলেদের মাঝে জনপ্রতি ৫৬ কেজি করে চাউল বিতরন করেছেন মহেশখালী পৌরসভা।
সাগরে ৬৫ দিন মাছ ধরা বন্ধ থাকায় পর্যায়ক্রমে পৌরসভার সকল ওয়ার্ডের জেলেদের মাঝে সরকারের পক্ষ থেকে  মহেশখালী পৌরসভার তত্বাবধানে ৫৬ কেজি করে চাউল বিতরন করা হবে বলে জানান মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া।

মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া উপস্থিত সুবিধাভোগী জেলেদের উদ্যেশ্যে বলেন,আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন যাতে বাংলাদেশের মানুষের সুখে দুঃখে দাড়াতে পারে। আপনাদের যে কোন বিপদে আপদে বর্তমান সরকার সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলএবং সামনেও দেবে।আপনার যে কোন সময় সরকারের গৃহীত সিদ্ধান্ত মেনে চলবেন, মহামারী করোনার সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মেনে চলবেন ৷

মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান উপস্থিত জেলেদের উদ্দেশ্যে বলেন, আপনারা সরকারের গৃহীত সিদ্ধান্ত (৬৫দিন সাগরে মাছ ধরা) কে মেনে চলেছেন এজন্য আপনাদেরকে ধন্যবাদ জানাই।এই বন্ধের সময় আপনাদের যাতে অভাব অনটন বেড়ে না যায় সেদিকে নজর রেখেই জনপ্রতি ৫৬ কেজি করে চাউল দিয়েছেন।আপনারা সকলেই ভাল থাকুন আর সুস্থ থাকুন সরকারের যে কোন সিদ্ধান্ত মেনে চলুন।

সুবিধাভোগী জেলেরা সাগরে এই ৬৫ দিন মাছ ধরা বন্ধের সময় জনপ্রতি ৫৬ কেজি চাউল পেয়ে আমরা অনেক খুশি।তারা আরও বলেন আমরা সরকারকে জেলেদের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।
তারা জানান এই ৫৬ কেজি চাউল দিয়ে তাদের পরিবারে অনেকটা অভাব দূর করবে।

এসময় উপস্তিত ছিলেন মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃমাহফুজুর রহমান,মহেশখালী পৌরসভার মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া,মহেশখালী থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই,পৌরসভার সচিব নুর মোহাম্মদ, ১,২,৩ ওয়ার্ডের সকল কাউন্সিলর বৃন্দ প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!