প্রেস বিজ্ঞপ্তিঃ

মহেশখালী পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল উপলক্ষ্যে বর্ধিত সভা সম্পন্ন হয়েছে ৷

১৩ এপ্রিল (বুধবার) বিকাল চার টার সময় মহেশখালী পৌর আওয়ামী লীগ কার্যালয়ে বর্ধিত সভা অনুষ্টিত হয়।
উক্ত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম.আজিজুর রহমান,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ডা নুরুল আমিন,সাংগঠনিক টীম লিডার মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম. ফোরকান বিএ,ডেপুটি টিম লিডার এস এম মজিবুল হক, সহ-সভাপতি মহেশখালী উপজেলা আওয়ামী লীগ।

আরও উপস্থিত ছিলেন, সাংগঠনিক টিম সদস্য সচিব মাষ্টার রুহুল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক মহেশখালী উপজেলা আওয়ামী লীগ,বাবু মংরিফ্রু সহ-সভাপতি ও নুরুল আলম, সহ-সভাপতি, মহেশখালী উপজেলা আওয়ামী লীগ। অনুষ্টান সঞ্চালনায় ছিলেন যথাক্রমে যুগ্ম আহ্বায়ক এম রফিকুল ইসলাম, ও প্রনব কুমার দে, কাউন্সিলর মহেশখালী পৌর আওয়ামী লীগ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে এম আজিজুর রহমান বলেন, স্বাধীনতার স্বপক্ষের দল বাংলাদেশ আওয়ামী লীগকে সুসংগঠিত করতে আগামী সম্মেলনের পূর্বে মহেশখালী পৌর আওয়ামি লীগকে ঢেলে সাজাতে প্রত্যেক ওয়ার্ড কমিঠি ভেঙ্গে দিয়ে নতুন কমিঠি গঠন করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে মহেশখালী পৌর আওয়ামী লীগের আহবায়ক ও পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়ার নেতৃত্বে মহেশখালী পৌর আওয়ামি লীগ।

সভাপতির বক্তব্যে মহেশখালী পৌর আওয়ামি লীগের আহবায়ক ও পৌর মেয়র আলহাজ্ব নকছুদ মিয়া বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দল বাংলাদেশ আওয়ামি লীগ মহেশখালী পৌর শাখার সকল নেতাকর্মীগণ বিগত সংসদ নির্বাচন, পৌর নির্বাচন এবং মহেশখালীর সকল ইউপি নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সাথে এক হয়ে নৌকার প্রার্থীর জন্য দিনরাত অক্লান্ত পরিশ্রম করেছেন, যার প্রমান স্থানীয় সাংসদ, মহেশখালী উপজেলা আওয়ামী লীগ এবং নৌকা প্রতীকে নির্বাচিত সকল চেয়ারম্যানবৃন্দ দেবেন।

তিনি আরও বলেন, কক্সবাজার জেলা আওয়ামীলীগের নির্দেশে মহেশখালী পৌর আওয়ামী লীগের আগামী সম্মেলনকে কেন্দ্র করে দলকে সুসংগঠিত করার লক্ষ্যে আগামী ১৫ এপ্রিল থেকে ক্রমান্নয়ে মহেশখালী পৌর আওয়ামী লীগের সকল ওয়ার্ডের কমিঠি বিলুপ্ত করে কাউন্সিল ও সম্মেলনের মাধ্যমে নতুন কমিঠি গঠন করে দলকে উজ্জীবিত করার মধ্য দিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য প্রস্তুত করাটাই আমাদের মুল লক্ষ্য।

উক্ত বর্ধিত সভায় আরও উপস্থিত ছিলেন মাহমুদুল হক, দিপক পাল, প্রীতি কনা শর্মা, এবাইদুল করিম বাদল, মংলায়েন, আমানুল্লাহ, সঞ্জিত চক্রবর্তি, মোঃ সাহাব উদ্দীন, মহি উদ্দিন আনোয়ার, আবু হেনা মোস্তফা কামাল, ভূবন কান্তি দে, আলা উদ্দিন, উবাইদুল হক, বশির উদ্দীন, প্রীতি কণা শর্মা, এবাদুল করিম বাদল, মোঃ রশিদ, শাহেদ কামাল খোকন, রাশেল উদ্দিন, খোরশেদ আলম, ছোটন কান্তি দে, আমজাদ হোসাইন, মো: রিদুয়ান, রতন কান্তি দে, মোঃ আলা উদ্দিন, সাইফুল ইসলাম, আমানুল্লাহ, দ্বীপক পাল,সেন সেন সেন্টু, ননিপদ দে, জয়নাল আবেদিন,খাইর হোসেন, আবদুল জব্বার, নুরুল আলম, মংটি লং, বিজয় দে, হেলাল উদ্দিন সহ মহেশখালী পৌর আওয়ামী লীগের প্রতিটি ওয়ার্ডের সভাপতি সম্পাদক ও নেতা কর্মীগণ।