1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালী বাইতুল আমান হেফজখানার দস্তারবন্দী অনুষ্ঠান সম্পন্ন; পাগড়ি পেলেন ৮ হাফেজ | দ্বীপ নিউজ
April 15, 2024, 7:13 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

মহেশখালী বাইতুল আমান হেফজখানার দস্তারবন্দী অনুষ্ঠান সম্পন্ন; পাগড়ি পেলেন ৮ হাফেজ

  • আপডেটের সময় : শুক্রবার, জানুয়ারি ২০, ২০২৩
  • 227 ভিউ

মিজবাহ উদ্দিন আরজু:

মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউপিস্থ মাঝের ডেইল বাইতুল আমান হেফজখানার বার্ষিক সভা ও দস্তারবন্দী অনুষ্ঠান সম্পন্ন।

২০ জানুয়ারী (শুক্রবার) সকাল ৮টায় বার্ষিক সভা ও দস্তারবন্দী অনুষ্ঠান মাওঃ ফজলুল করিমের সঞ্চালনায় সূচনা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নিজ হাতে দস্তারে ফজিলত প্রদান করেছেন, জামিয়া আরবিয়া ইসলামিয়া গোরকঘাটার নির্বাহী পরিচালক মাওঃ শামসুল আলম (জাদীদ), ও জামিয়া এমদাদিয়া আজিজুল উলুম পোকখালীর মুহাদ্দিস মাওঃ আবু ছৈয়দ।

বাইতুল আমান হেফজখানার প্রতিষ্ঠাতা শিক্ষক হাফেজ মাওঃ শামসুল আলমের অক্লান্ত পরিশ্রমে এবারে ৮ জন হাফেজদেরকে সম্মানসূচক পাগড়ি প্রদান করা হয়। প্রতিষ্ঠানটি প্রথম বছরেই এলাকায় সুনাম অর্জন করেছেন। হেফজ সমাপ্ত করে সম্মানসূচক পাগড়ি পেলেন- হাফেজ আদনানুল করিম তাহসিন, হাফেজ মোহাম্মদ হাসান, হাফেজ রিয়াজুল ইসলাম, হাফেজ কাইছার আমিন, হাফেজ সালাহ উদ্দিন, হাফেজ ফায়সাল, হাফেজ জুলাহাজুল ইসলাম ও হাফেজ আশেক উল্লাহ প্রমুখ। হেফজ সমাপ্ত করার পর হাফেজ স্বীকৃতি পেয়ে তাঁদের চোখ-মুখে দেখা দিয়েছে আনন্দের বন্যা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রাহমত আলম, ইউপি সদস্য ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদ। সভাপতিত্ব করেন, আলহাজ্ব মাওঃ নুরুল আমিন।

এসময় অতিথিরা বলেন, কোরআনে হাফেজরা হচ্ছেন আমাদের আলোর দিশারি। আল্লাহ তাঁদের অন্তরে কোরআনের প্রতিটি অক্ষর গেঁথে দিয়েছেন। তাঁদের মধুর কণ্ঠে কোরআনের আয়াত শ্রোতাদের মুগ্ধ করবে। তাঁদের দেখে সবাই কোরআনের শিক্ষা গ্রহণ করতে উদ্বুদ্ধ হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!