মিছবাহ উদ্দীন (আরজু), মহেশখালী:

“আমরা আছি সবার তরে সূর্যের আলো হয়ে ইনশা’আল্লাহ নিভবোনা কখনো অন্ধকার হয়ে”

এই শ্লোগানকে সামনে রেখে ২৫ অক্টোবর (রবিবার) বিকাল ৩টায় ‘বিছমিল্লাহ ফাউন্ডেশন মহেশখালী’র উদ্যােগে শিক্ষা উপকরণ বিতরণ (Part3) বিতরণ করেন- মহেশখালী উপজেলাস্থ কুতুবজোম ইউনিয়নের তাজিয়াকাটা ৩নং ওয়ার্ড দারুল হেদায়া নূরানী তালিমুল কোরআন মাদ্রাসায়।

এসময় উপস্থিত ছিলেন- বিসমিল্লাহ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা উপদেষ্টা আরিফ বিন সালেহ। সেসময় তিনি বলেন- দেশ ও সমাজকে উন্নতির লক্ষ্যে নিয়ে যাওয়ার জন্য বিছমিল্লাহ ফাউন্ডেশন মহেশখালী কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন বিছমিল্লাহ ফাউন্ডেশন বিগত দিনে আরো অনেক ইউনিয়নে শিক্ষা উপকরণ ও করোনাকালীন মানুষকে খাদ্য বিতরণ ও বিভিন্ন ইউনিয়নের মসজিদে মসজিদে সাবান মাক্স ও সাবান রাখার পাত্র দিয়ে আসছেন।

আরও উপস্থিত ছিলেন- বিছমিল্লাহ ফাউন্ডেশনের উপদেষ্টা মহেশখালী পৌরসভার ৫নং ওয়ার্ড কমিশনার মোহাম্মদ মাকসুদুল আলম। উপস্থিত ছিলেন- অত্র মাদ্রাসার শিক্ষক ছাত্র-ছাত্রীবৃন্দ ও বিছমিল্লাহ ফাউন্ডেশন এর সকল সদস্য ও কর্মীরা।

এ প্রোগ্রামে সভাপতিত্ব করেন- বিছমিল্লাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইদ্রিস হোসাইন পারভেজ। তিনি বলেন- অর্থের বিনিময়ে ঝরেপড়া সকল শিক্ষার্থীদের পাশে থেকে সুশিক্ষার ব্যবস্থা করবেন। তিনি আরো বলেন- সমাজকে সুশিক্ষায় শিক্ষিত করতে বিছমিল্লাহ ফাউন্ডেশন মহেশখালী’র অবদান রাখবেন এবং যেকোনো দুর্নীতির মোকাবেলা করবেন।

প্রোগ্রামটি সম্পূর্ণভাবে পরিচালনা করেন- বিছমিল্লাহ ফাউন্ডেশনের বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি সম্রাট হোসাইন।