নিউজ ডেস্ক:

মহেশখালী উপজেলা ছাত্রলীগের আওতাধীন মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের ১৩ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

আজ মঙ্গলবার (৩ নভেম্বর) প্রথম প্রহরে, সাংগঠনিক গতিশীলতা রক্ষার জন্যে আগামী ১ বছরের জন্য মহেশখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি হালিমুর রশিদ ও সাধারণ সম্পাদক পারভেজ আহমদ বাবু সাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে মোহাম্মদ শাহরিয়ার কে সভাপতি, টিপু সুলতানকে সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক পদে সাইফুল ইসলাম মামুনের নাম ঘোষণা করা হয়।

উক্ত কমিটিতে সহ-সভাপতি পদে মামুনুল ইসলাম, আব্দুল মজিদ, আসিফ ইকবাল। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে এত্তেহাদুল ইসলাম, আব্দুল মোনাফ।

উক্ত কমিটিতে সদস্য হিসেবে আব্দুর রহিম, ফাহিম মুনতাছির আদর, মো শাহেদ, রিয়াদ খান, তানজিমুল করিম এর নাম উল্লেখ করা হয়।

উক্ত কমিটির আত্মপ্রকাশের পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিমধ্যে আরও দুটি কমিটি প্রকাশ পেয়েছে, যেখানে মহেশখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সভাপতির নাম, সিল এবং সাক্ষরও রয়েছে। উক্ত দুই প্যাড লক্ষ্য করলে ভিন্নতা দেখা যায়।

তাছাড়া, মহেশখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি হালিমুর রশিদ এবং সাধারণ সম্পাদক পারভেজ আহমদ বাবুর ফেসবুক টাইম লাইনে নবগঠিত শাহরিয়ার-টিপু সুলতান কমিটির অনুমোদন দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে নবগঠিত কমিটির সভাপতি মোহাম্মদ শাহারিয়া এবং সাধারণ সম্পাদক টিপু সুলতান যৌথ বিবৃতিতে দ্বীপ নিউজকে জানায়, দলের দুঃসময়ের ত্যাগী, নির্যাতিত কর্মীদের নিয়েই মাতারবাড়ী কমিঠি গঠন করেছে উপজেলা ছাত্রলীগ। নবগঠিত মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের কমিঠি সকলের পক্ষ থেকে উপজেলা ছাত্রলীগের প্রতি তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এবং স্থানীয় তৃণমূল পর্যায়ের সর্বস্তরের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কাজ করার আশ্বাস প্রদান করেন।