ফাইল ছবি
ফাইল ছবি

মোহাম্মদ শাহজাহান,(নিজস্ব প্রতিবেদক)

বৃহস্পতিবার ৯ জুলাই সকালে মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের পদ্মাপুকুর পাড়ায়, একটি মালবাহী ট্রাক উল্টে কালার মারছড়া হতে গোরকঘাটা জনতাবাজারের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

জানা যায় ট্রাকটি পাথর নিয়ে মহেশখালী উপজেলায় যাওয়ার পথে হোয়ানক পদ্মাপুকুর পাড়ায় নির্মাণাধীন ব্রিজের পাশে এসে আটকে যায়। এতে যদিও কোন হতাহত খবর পাওয়া যায়নি কিন্তু যানবাহন চলাচল বন্ধ হয়ে জনদুর্ভোগের সৃষ্টি হয়। যার কারণে রাস্তার দুই পাশে আটকা পড়ে প্রায় শতাধিক গাড়ি। গাড়ি চলাচল বন্ধ হওয়াই বিপাকে পড়তে হয়ছে অসংখ্য যাত্রীকে।

স্থানীয় এক ব্যবসায়ী ফারুক জানান, গাড়ি চলাচল বন্ধ হওয়ার কারণে, তিনি দোকানে মাল বিক্রি করতে পারছেন না।

আব্দুর রহিম নামের এক ভুক্তভোগী যাত্রি জানান, প্রয়োজনীয় কাজে চকরিয়া যাচ্ছিলাম অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা কারণে যোগাযোগ ব্যবস্থা বন্ধ হওয়ায় এখানে আটকে আছি।

স্থানীয় জনসাধারণের সাথে কথা বলে জানা যায়, অপরিকল্পিত উন্নয়ন ব্যবস্থা তার উপর বর্ষায় ভারি বৃষ্টি বর্ষণের ফলে রাস্তায় গর্তের সৃষ্টি হয়, রাস্তাঘাট ভেঙ্গে যায়। যার কারণে প্রতিনিয়ত দুর্ভোগে পড়তে হয় জনসাধারণকে। তারা উপজেলা প্রসাশনের দৃষ্টি কামনা করেন উক্ত সৃষ্ট জনদুর্ভোগ থেকে পরিত্রানের জন্য আবেদন জানান।

এ ব্যাপারে মহেশখালী উপজেলা প্রসাশনের সাথে কথা বলে জানা যায়, যত দ্রুত সম্ভব সড়ক যোগাযোগ ব্যবস্থা স্বাভাবিক করে দিবেন বলে জানান।